Murder

Murder: ধার দেওয়া টাকা ফেরত চাওয়ায় খুন মহিলাকে, শ্রীরামপুরে তিন দিনের মাথায় গ্রেফতার যুবক

কমলের স্ত্রী শশী রেণুর থেকে সুদে ২০ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা শোধ করা নিয়ে কমলের সঙ্গে রেণুর বচসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৫:০২
Share:

নিজস্ব চিত্র

Advertisement

হুগলির শ্রীরামপুরে মহিলা খুনের কিনারা করল পুলিশ। ধার দেওয়া টাকা ফেরত চাওয়ায় মহিলাকে খুন করা হয়েছে। তিন দিনের মাথায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
গত শুক্রবার শ্রীরামপুরের ২৯ নম্বর ওয়ার্ড প্রভাসনগরে খুন হন রেণু সাউ নামে এক মহিলা। মৃতের স্বামী রমেশ সাউ কাপড় ফেরি করেন। রমেশ শুক্রবার দুপুরে তার বছর দশেকের ছেলেকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন। তিনি বাড়ি ফিরে দেখতে পান, স্ত্রী রেণু রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বাড়িতে। তাঁর গলা কেটে দেওয়া হয়। হাতেও ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাঁকে তড়িঘড়ি শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানেই মৃত্যু হয় রেণুর। ওই কাণ্ডে রবিবার কমল চৌরাসিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কমলের স্ত্রী শশী রেণুর থেকে সুদে ২০ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা শোধ করা নিয়ে কমলের সঙ্গে রেণুর বচসা হয়। রেণু টাকার জন্য চাপ দিতে থাকেন। ঘটনার দিন অর্থাৎ শুক্রবার দুপুরে যখন রেণুর স্বামী বাড়িতে ছিলেন না তখন কমল তাঁর বাড়িতে আসেন। বচসা চলাকালীন তিনি ছুরি দিয়ে রেণুর গলা কেটে দেন বলে অভিযোগ। পুলিশকে বিভ্রান্ত করতে আলমারি খুলে জিনিসপত্র ছড়িয়ে দেওয়া হয়েছিল ঘরে। যাতে মনে হয়, ডাকাতির উদ্দেশ্যে এই খুন করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে কমল গত কয়েক দিনে বেশ কয়েক বার রেণুর সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেই সূত্র ধরেই প্রাথমিক ভাবে কমলকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ করে তাঁকে গ্রেফতার করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement