Today’s Sports Events

বিকেলে ইস্টবেঙ্গল, সন্ধ্যায় মুখোমুখি মোহনবাগান ও মহমেডান, রয়েছে ইপিএল, লা লিগা, টি২০ বিশ্বকাপ

আইএসএলে বিকেলে খেলবে ইস্টবেঙ্গল। সন্ধ্যায় মোহনবাগান বনাম মহমেডান। ইপিএলে তিন বড় দলের খেলা। লা লিগায় খেলবে রিয়াল। মহিলাদের টি২০ বিশ্বকাপে নামছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ০৬:৫৩
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

আইএসএলে আজ একই দিনে কলকাতার তিন বড় দলের খেলা। বিকেলে খেলবে ইস্টবেঙ্গল। সন্ধ্যায় মুখোমুখি মোহনবাগান ও মহমেডান। ইংলিশ প্রমিয়ার লিগেও তিন বড় দলের খেলা। লা লিগায় খেলবে রিয়াল মাদ্রিদ। মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিযান শুরু করছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। রয়েছে ইরানি কাপের শেষ দিনের খেলা।

Advertisement

আইএসএলে মোহনবাগান, মহমেডান, ইস্টবেঙ্গলের ম্যাচ

আইএসএলে আজ কলকাতার তিন বড় দলের খেলা। যুবভারতীতে ডার্বি। মোহনবাগান খেলবে মহমেডানের সঙ্গে। অন্য দিকে ইস্টবেঙ্গলের অ্যাওয়ে ম্যাচ। তাদের খেলা জামশেদপুর এফসির সঙ্গে। কলকাতা ডার্বি সন্ধ্যা ৭:৩০ থেকে। লাল-হলুদের খেলা বিকেল ৫টা থেকে। দু’টি ম্যাচই দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে তিন বড় দলের ম্যাচ, খেলবে সিটি, আর্সেনাল এবং লিভারপুল

গ্রাফিক: সনৎ সিংহ।

ইংলিশ প্রিমিয়ার লিগেও আজ তিন বড় দলের ম্যাচ। খেলবে গত চার বারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি, আর্সেনাল এবং লিভারপুল। সিটির খেলা ফুলহ্যামের সঙ্গে। ম্যাচ সন্ধ্যা ৭:৩০ থেকে। একই সময়ে আর্সেনাল মুখোমুখি সাদাম্পটনের। তার আগে বিকেল ৫টা থেকে রয়েছে লিভারপুল-ক্রিস্টাল প্যালেস ম্যাচ। এ ছাড়াও রয়েছে ব্রেন্টফোর্ড-উলভস (সন্ধ্যা ৭:৩০), ওয়েস্টহ্যাম-ইপসউইচ (সন্ধ্যা ৭:৩০), লিস্টার সিটি-বোর্নমাউথ (সন্ধ্যা ৭:৩০) এবং এভার্টন-নিউক্যাসল (রাত ১০টা) ম্যাচ। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

স্প্যানিশ লিগে রিয়াল মাদ্রিদের খেলা, রয়েছে আরও চার ম্যাচ

স্প্যানিশ লিগে আজ পাঁচটি ম্যাচ। রয়েছে রিয়াল মাদ্রিদের ম্যাচ। তাদের সামনে ভিয়ারিয়াল। এই ম্যাচ রাত ১২:৩০ থেকে। এ ছাড়াও আছে আরও চারটি ম্যাচ। এসপানিয়ল খেলবে মায়োরকার সঙ্গে। খেলা বিকেল ৫:৩০ থেকে। গেটাফের সামনে ওসাসুনা। খেলা সন্ধ্যা ৭:৪৫ থেকে। রাত ১০টা থেকে রয়েছে ভল্লাদোলিদ-রায়ো ভালেকানো এবং সেল্টা ভিগো-লাস পামাস ম্যাচ। খেলা দেখা যাবে জিএক্সআর ওয়েব সাইটে।

মহিলাদের টি২০ বিশ্বকাপে আজ অভিযান শুরু অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ জোড়া ম্যাচ। অস্ট্রেলিয়া খেলবে শ্রীলঙ্কার সঙ্গে। খেলা বিকেল ৩:৩০ থেকে। এর পর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও ইংল্যান্ড। এই ম্যাচ সন্ধ্যা ৭:৩০ থেকে। দু’টি খেলাই দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

ইরানি কাপের শেষ দিন, চ্যাম্পিয়ন হওয়ার দিকে এগিয়ে রয়েছে মুম্বই

আজ ইরানি কাপের শেষ দিন। চ্যাম্পিয়ন হওয়ার দিকে এগিয়ে রয়েছে মুম্বই। অবশিষ্ট ভারতের বিরুদ্ধে প্রথম ইনিংসে ১২১ রানে এগিয়ে থেকে মুম্বই দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ১৫৩ রান তুলেছে। শেষ দিনের খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement