Howrah Incident

হাওড়ার রাস্তায় পড়ে রক্তাক্ত যুবক, কী কারণে হামলা? ধন্দে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে হাওড়ার জগাছা থানার অন্তর্গত অরবিন্দ রোড এলাকায় ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরাই। তাঁদের মনে হয় তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ০৭:১৫
Share:

ঘটনাস্থলে জগাছা থানার পুলিশ। — নিজস্ব চিত্র।

রাস্তায় পড়ে ছিল এক যুবক। তাঁর সারা শরীর ভেসে যাচ্ছে রক্তে। স্থানীয়দের নজরে আসতেই খবর যায় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাওড়ার জগাছা থানার পুলিশ। তখনও ওই যুবক বেঁচে ছিলেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ভর্তি করানো হয় হাসপাতালে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে হাওড়ার জগাছা থানার অন্তর্গত অরবিন্দ রোড এলাকায় ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরাই। তাঁদের মনে হয় তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে আসেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ওই যুবকের নাম রাজ। হাওড়ার আমতা এলাকার বাসিন্দা তিনি। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তবে রাজের শরীরে কোনও গুলির চিহ্ন পাননি চিকিৎসকেরা। কী ভাবে ওই যুবক জখম হলেন, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবকের পরিবার-পরিজনের সঙ্গে কথা বলছেন তদন্তকারী অফিসারেরা। পাশাপাশি এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার নেপথ্যে কে বা কারা জড়িত, কী কারণে হামলা, এই সব প্রশ্নের উত্তরই খুঁজছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement