Police Arrested

পানশালায় গিয়ে মদ্যপান করে ঝামেলার অভিযোগ! হাওড়ায় ধৃত কনস্টেবল, সিভিক ও অস্থায়ী হোমগার্ড

হাওড়ার সাঁকরাইলে একটি পানশালায় মদ্যপান করে গোলমালের অভিযোগ। রবিবার রাতের ওই ঘটনায় গ্রেফতার হয়েছেন এক পুলিশকর্মী, এক সিভিক ভলান্টিয়ার এবং এক অস্থায়ী হোমগার্ড। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পানশালায় গিয়ে মত্ত হয়ে গোলমালের অভিযোগে গ্রেফতার এক পুলিশকর্মী-সহ মোট তিন জন। ধৃত অপর দু’জনের মধ্যে এক জন পেশায় সিভিক ভলান্টিয়ার এবং অন্য জন অস্থায়ী হোমগার্ড। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইল থানা এলাকায়। অভিযোগ, ধুলাগড়ের একটি পানশালায় গিয়ে গোলমালে জড়িয়ে পড়েন তাঁরা। সূত্রের খবর, মদ্যপানের পর টাকা দেওয়াকে কেন্দ্র করে ঝামেলার সূত্রপাত হয়েছিল। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে সাঁকরাইল থানার পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন পুলিশের কনস্টেবল পাঞ্জাব মণ্ডল, অস্থায়ী হোমগার্ড বিজয় পাল ও সিভিক ভলান্টিয়ার অরিন্দম কোঙার। তিন জনেরই পেশাগত পরিচয়ের কথা নিশ্চিত করেছে পুলিশ।

Advertisement

মিন্টু মাইতি নামে পানশালার এক কর্মী জানিয়েছেন, ঘটনার সময় তিনি ছিলেন না। তবে পরে জানতে পারেন, গোটা ঘটনার কথা। তিনি জানান, ওই তিন জন ব্যক্তি পানশালার মালিক ও কর্মচারীদের মারধর করেছেন বলে অভিযোগ। এমনকি পুলিশের পরিচয় দিয়ে হুমকি দেওয়ার অভিযোগও উঠছে। পুলিশ সূত্রে খবর, ধৃত ওই কনস্টেবল ডোমজুড় থানায় কর্মরত ছিলেন। রবিবার পানশালার এই ঘটনা প্রসঙ্গে হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণকুমার ত্রিপাঠী জানিয়েছেন, তিন জনকে গ্রেফতার করা হয়েছে। মদ্যপানের পর ঝামেলা করার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। গত রাতে এই তিন জন একটি পানশালায় গিয়েছিলেন।

পুলিশ কমিশনার আরও জানিয়েছেন, ঝামেলার খবর পেয়েই সাঁকরাইল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং তিন জনকেই আটক করে। পরে সোমবার তাঁদের গ্রেফতার করা হয়েছে। প্রসঙ্গত, সাঁকরাইল থানা এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ওই পানশালায় ঠিক কী ঘটেছিল রবিবার রাতে, তা খতিয়ে দেখতে তদন্ত চালাচ্ছে পুলিশ। রবিবার রাতে তাঁদের আটক করার পর প্রাথমিক অনুসন্ধানের ভিত্তিতে গ্রেফতার করা হয় তিন জনকে। সোমবার ধৃত তিন জনকেই হাওড়া আদালতে পেশ করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement