Congress

জিনিসের দাম বৃদ্ধি, প্রতিবাদ দু’দলের

গড়িয়া সোনার বাংলা কমপ্লেক্স থেকে সুকান্ত সেতু পর্যন্ত প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ-সভায় শামিল হয়েছিলেন সুজন চক্রবর্তী, সৃজন ভট্টাচার্যেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ০৮:৫৮
Share:

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ। যদুবাবুর বাজারে। — নিজস্ব চিত্র।

আলু, পটল-সহ আনাজের মালা পরে নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ দেখাল কংগ্রেস। যদুবাবুর বাজারের সামনে শুক্রবার ওই বিক্ষোভ হল দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের ডাকে। মোবাইল রিচার্জের মাসুল, বিদ্যুৎ, পেট্রল, ডিজ়েলের দাম বৃদ্ধিরও প্রতিবাদ জানানো হয়েছে। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদের অভিযোগ, “তৃতীয় বার মোদী সরকার ক্ষমতায় আসার পরে মোবাইলের খরচ বেড়েছে। চাকরি নেই। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে। মানুষ ভাল নেই।” নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি, জোর করে হকার উচ্ছেদ এবং নিট, নেট-সহ চাকরি দুর্নীতির প্রতিবাদে এ দিনই বিক্ষোভ মিছিলের ডাক দেওয়া হয়েছিল সিপিএমের মধ্য যাদবপুর এরিয়া কমিটির তরফে। গড়িয়া সোনার বাংলা কমপ্লেক্স থেকে সুকান্ত সেতু পর্যন্ত প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ-সভায় শামিল হয়েছিলেন সুজন চক্রবর্তী, সৃজন ভট্টাচার্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement