News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৪

মমতার বার্সেলোনা সফর। এশিয়া কাপ ফাইনাল: ভারত বনাম শ্রীলঙ্কা। সংসদের বিশেষ অধিবেশনের আগে সর্বদল বৈঠক। রাজ্যের আবহাওয়া কেমন?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০৪
Share:

রবিবার এশিয়া কাপের ফাইনাল। —ফাইল চিত্র।

বার্সেলোনা পৌঁছবেন মমতা

Advertisement

আজ মাদ্রিদ থেকে বার্সেলোনার উদ্দেশে রওনা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা পথটা যাবেন ট্রেনে। বার্সেলোনায় পৌঁছে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৫টায় মমতার মিলিত হওয়ার কথা সেখানকার ভারতীয় ও বাঙালিদের সঙ্গে।

এশিয়া কাপ ফাইনাল: ভারত বনাম শ্রীলঙ্কা

Advertisement

এশিয়া কাপের ফাইনাল আজ। মুখোমুখি ভারত ও শ্রীলঙ্কা। এখনও পর্যন্ত ভারত সাত বার এবং শ্রীলঙ্কা ছ’বার এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে। রোহিতদের সঙ্গে শনাকাদের লড়াই স্টার স্পোর্টস চ্যানেলে। খেলা শুরু বিকেল ৩টে থেকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংসদের বিশেষ অধিবেশনের আগে সর্বদল বৈঠক

১৮ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে সংসদের বিশেষ অধিবেশন। পাঁচ দিনের এই অধিবেশন চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। তার আগের দিন, অর্থাৎ আজ সর্বদল বৈঠকে বসতে চলেছে কেন্দ্র। বৈঠকে সংসদের বিশেষ অধিবেশনের আলোচ্যসূচি সম্পর্কে আভাস মিলতে পারে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ।

রাজ্যের আবহাওয়া কেমন?

কলকাতায় গত কয়েক দিন ধরেই আকাশের মুখ ভার। আজও আকাশ মূলত মেঘলাই থাকবে। হাওয়া অফিস জানিয়েছে, শহরের কোথাও কোথাও বিক্ষিপ্ত ভাবে দু’এক পশলা বৃষ্টি হতে পারে। তবে গরম আরও বাড়বে। তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস থেকে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে। আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে আজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement