Kidnap

কিশোরীকে অপহরণের পর পালানোর চেষ্টা যুবকের, ঘোরাঘুরি করতে দেখে গ্রেফতার করল পুলিশ

অভিযুক্ত রবিউলের বাড়ি বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলাপাড়ায়। সোমবার সকালে নবাবহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ২১:২৩
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবককে বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করল বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম রবিউল হোসেন মির্জা। তাঁর সঙ্গেই ছিল ওই কিশোরী। অভিযুক্ত কিশোরীকে নিয়ে পালানোর চেষ্টা করছিল বলে রবিউলের বিরুদ্ধে অভিযোগ। দু’জনকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় পুলিশের। রবিউলকে গ্রেফতার করে ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

অভিযুক্ত রবিউলের বাড়ি বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলাপাড়ায়। সোমবার সকালে নবাবহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, বর্ধমান শহরের গোলাহাট এলাকায় বছর পনেরোর ওই কিশোরীর বাড়ি। রবিবার বিকেলে সে বাড়ি থেকে বার হয়। তার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজখবর নেন পরিবারের সদস্যেরা। তাঁরা খোঁজ পান, রবিউল কিশোরীকে ‘অপহরণ’ করে আটকে রেখেছেন। এর পরই কিশোরীর মা থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ।

সোমবার সকালে নবাবহাট বাসস্ট্যান্ড এলাকায় রবিউল এবং ওই কিশোরীকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় পুলিশের। তাদের আটকে জিজ্ঞাসাবাদ করতেই ঘটনা স্পষ্ট হয়। ধৃতকে সোমবারই বর্ধমান মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট (সিজেএম)-এর আদালতে পেশ করা হয়। ম্যাজিস্ট্রেটের কাছে কিশোরীর গোপন জবানবন্দি নথিভুক্ত করায় পুলিশ। তা দেখে তদন্তে সব ধরনের সহযোগিতার শর্তে ধৃতের জামিন মঞ্জুর করেন সিজেএম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement