Asansol

গুলিকাণ্ডে কয়লা পাচারে অভিযুক্ত জয়দেবের ফের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ

২০২৩ সালের ৩০ অক্টোবর ব্যবসায়ী দীনেশ গড়াইয়ের গাড়িতে গুলি চালানোর ঘটনায় জয়দেব-সহ বেশ কয়েক জনের নামে অভিযোগ দায়ের হয়েছিল। দীনেশই অভিযোগ দায়ের করেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ২৩:৪৯
Share:

জয়দেব মণ্ডল। —ফাইল চিত্র।

আসানসোল গুলিকাণ্ডে কয়লা পাচারে অভিযুক্ত জয়দেব মণ্ডলকে পুনরায় চার দিন সিআইডি হেফাজতে রাখার নির্দেশ দিলেন বিচারক। সিআইডি ১০ দিনের হেফাজত চেয়েছিল। দু’পক্ষের কথা শুনে বিচারক আরও ৪ দিনের পুলিশি হেফাজত দেন। চার দিন পর বুধবার আসানসোল আদালতে পেশ করে সিআইডি।

Advertisement

২০২৩ সালের ৩০ অক্টোবর ব্যবসায়ী দীনেশ গড়াইয়ের গাড়িতে গুলি চালানোর ঘটনায় জয়দেব-সহ বেশ কয়েক জনের নামে অভিযোগ দায়ের হয়েছিল। দীনেশই অভিযোগ দায়ের করেছিলেন। এই মামলায় মূল অভিযুক্ত জয়দেবকে সিআইডি গ্রেফতার করে গত শনিবার আসানসোল আদালতে পেশ করে। বিচারক চার দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দিয়েছিলেন। সিআইডি হেফাজতের মেয়াদ শেষ হওয়ার পর বুধবার আসানসোল আদালতে ফের পেশ করা হয় জয়দেবকে।

আইনজীবী সোমনাথ চট্টোরাজ বলেন, ‘‘গুলি করে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে জয়দেব মণ্ডলের বিরুদ্ধে। সিআইডি আগে চার দিনের হেফাজত নেওয়ার পর আজ আবার ১০ দিনের হেফাজত চেয়েছিল। কিন্তু বিচারক চার দিনের হেফাজতের নির্দেশ দেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement