arrest

ফোনে ধর্ষণের হুমকি, পরে রাস্তায় মহিলার শ্লীলতাহানি! শক্তিগড়ে গ্রেফতার দুই অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, শক্তিগড়ে নির্যাতিতার বাড়ি। তাঁর অভিযোগ, মঙ্গলবার রাত ১১টা নাগাদ তাঁকে ফোন করেন দুই অভিযুক্ত ধর্ষণের হুমকি দেওয়া হয়। পরের দিন বিকেলে আবার একই ঘটনা ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শক্তিগড় শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮
Share:

এক মহিলার শ্লীলতাহানি এবং ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার ঘটনা। ধৃতদের নাম রাকেশ সরকার এবং সন্দীপ ঘোড়ুই ওরফে বাপ্পা। দুই অভিযুক্তের বাড়িই শক্তিগড় এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শক্তিগড়ে নির্যাতিতার বাড়ি। তাঁর অভিযোগ, মঙ্গলবার রাত ১১টা নাগাদ তাঁকে ফোন করেন দুই অভিযুক্ত। তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। পরের দিন বিকেলে আবার একই ঘটনা ঘটে। সে দিনই কাজের সূত্রে বাইরে গিয়েছিলেন ওই মহিলা। অভিযোগ সেখানে তাঁকে গালাগালি করা হয়। এমনকি তাঁর গায়েও হাত তোলেন দু’জন। ওই ঘটনার পর পুলিশের কাছে লিখিত অভিযোগে দায়ের করেন মহিলা। তার পরেই এই গ্রেফতারির ঘটনা। যদিও কী থেকে এই ঘটনা ঘটেছে, অভিযুক্তদের সঙ্গে অভিযোগকারিণীর সম্পর্ক কী, এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

শুক্রবার ধৃত দু’জনকে বর্ধমান সিজেএম আদালতে হাজির করানো হয়। জামিনযোগ্য ধারায় মামলা রুজু হওয়ায় ধৃতদের শেষ পর্যন্ত জামিন মঞ্জুর করেন ভারপ্রাপ্ত সিজেএম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement