‘আত্মঘাতী’ গৃহবধূ

পুলিশ জানিয়েছে, শনিবার রাতেও ওই দম্পতির মধ্যে বচসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ০২:০৪
Share:

—প্রতীকী ছবি।

এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার নান্দাভাঙা নাগপাড়ায়। মৃতার নাম অঞ্জলি চক্রবর্তী (৫৫)। পুলিশ সূত্রের খবর, অঞ্জলির স্বামী নির্মল পাড়াতেই একটি তেলেভাজার দোকান চালান। ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে। দোকান থেকে রোজগার ভাল হত না নির্মলের। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি হত। অভিযোগ, মা-বাবার থেকে টাকা আনার জন্য অঞ্জলিকে প্রায়ই চাপ দিতেন নির্মল। এ নিয়ে গত এক মাস ধরে অশান্তি চরমে ওঠে।

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার রাতেও ওই দম্পতির মধ্যে বচসা হয়। তার পরেই অঞ্জলি বাড়ি থেকে বেরিয়ে বাগানের মধ্যে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাঁকে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, অঞ্জলি আত্মঘাতী হয়েছেন। তাঁদের ছেলে শুভঙ্কর চক্রবর্তী বলেন, ‘‘বাবার সামান্য তেলেভাজার দোকান। রোজগার ভাল ছিল না। সংসারে অভাবের কারণে মায়ের সঙ্গে প্রায় অশান্তি হত। তাই বলে যে মা এমন করবে, ভাবতে পারিনি।’’ পুলিশ দেহটি ময়না-তদন্তে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement