Bollywood Actress

জনপ্রিয় টেলি নায়িকার আত্মীয়, সমাজমাধ্যমে নজর কাড়ছেন হৃতিকের ‘বোন’

২০১৫ সালের পর প্রায় ন’বছর আলোর রোশনাই থেকে দূরে রয়েছেন কণিকা। বড় পর্দা থেকে দূরে থাকলেও সমাজমাধ্যমে নজর কাড়ছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪০
Share:
০১ ১৪

নব্বইয়ের দশকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘অগ্নিপথ’। অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী, ড্যানি ডেনজংয়পার মতো তারকারা এই ছবিতে অভিনয় করেছিলেন। তার পর ২২ বছরের ব্যবধান। একই নামে মুক্তি পায় আরও একটি ছবি। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘অগ্নিপথ’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন হৃতিক রোশন, সঞ্জয় দত্ত এবং প্রিয়ঙ্কা চোপড়া। পাশাপাশি নজর কেড়েছিলেন কণিকা তিওয়ারিও।

০২ ১৪

‘অগ্নিপথ’ ছবিতে হৃতিকের বোনের ভূমিকায় অভিনয় করেন কণিকা। তাঁর অভিনয় দেখে বলিপাড়ার অনেকেই প্রশংসা করেছিলেন। কিন্তু ‘অগ্নিপথ’-এর পর আর কোনও হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। এখন কী করেন তিনি?

Advertisement
০৩ ১৪

ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ কণিকার। তাই স্কুলের পড়াশোনা চলাকালীন অভিনয় শুরু করেন তিনি।

০৪ ১৪

বলিপাড়া সূত্রে খবর, ‘অগ্নিপথ’ ছবিতে অভিনয়ের সময় কণিকার বয়স ছিল মাত্র ১৫ বছর। তার পর আর হিন্দি ছবিতে কাজ করতে দেখা যায়নি তাঁকে।

০৫ ১৪

‘অগ্নিপথ’ মুক্তির দু’বছর পর ২০১৪ সালে ‘থোলিপ্রেম কথা’ নামে একটি তেলুগু ছবিতে অভিনয় করেন কণিকা।

০৬ ১৪

২০১৪ সালে ‘রঙ্গন স্টাইল’ নামে একটি কন্নড় ছবিতে অভিনয়ের সুযোগ পান কণিকা। দক্ষিণী ফিল্মজগতে কেরিয়ার গড়তে চাইলে সেখানেও খুব একটা সফল হননি তিনি।

০৭ ১৪

২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘আভি কুমার’ নামের একটি তামিল ছবি। এই ছবিতে অভিনয় করতে দেখা যায় কণিকাকে। তার পর আর বড় পর্দায় দেখা যায়নি তাঁকে।

০৮ ১৪

হিন্দি ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। কণিকা সম্পর্কে দিব্যাঙ্কার তুতো বোন।

০৯ ১৪

এক পুরনো সাক্ষাৎকারে কণিকা জানিয়েছিলেন যে, দিব্যাঙ্কা তাঁর জীবনের অনুপ্রেরণা। দিব্যাঙ্কার কারণেই অভিনয় নিয়ে কেরিয়ার গড়ার সাহস জোগাড় করতে পেরেছিলেন বলেও জানান কণিকা।

১০ ১৪

২০১৫ সালের পর প্রায় ন’বছর আলোর রোশনাই থেকে দূরে রয়েছেন কণিকা। বড় পর্দা থেকে দূরে থাকলেও সমাজমাধ্যমে নজর কাড়ছেন তিনি।

১১ ১৪

সম্প্রতি সমাজমাধ্যমে বেশ সক্রিয় কণিকা। ‘অগ্নিপথ’-এর শিশু অভিনেত্রীর চেহারার বদল দেখে চমকে গিয়েছেন নেটব্যবহারকারীরা।

১২ ১৪

সমাজমাধ্যমে নিজের অনুরাগী মহল তৈরি করে ফেলেছেন কণিকা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় ৫৮ হাজারের গণ্ডি পার করে ফেলেছে তাঁর অনুরাগীর সংখ্যা।

১৩ ১৪

কানাঘুষো শোনা যায়, দিব্যাঙ্কার মতো ছোট পর্দায় কেরিয়ার গড়তে চান কণিকা। ‘দিয়া অউর বাতি হম ২’ নামের হিন্দি ধারাবাহিকে মুখ্যচরিত্রে নাকি অভিনয়ও করার কথা ছিল তাঁর। কিন্তু কোনও অজানা কারণে সেই ধারাবাহিক থেকে বাদ পড়েন তিনি।

১৪ ১৪

বলিপাড়া সূত্রে খবর, দীপক সিসৌদিয়ার পরিচালনায় ‘মন্নু অউর মুন্নি কি শাদি’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যাবে কণিকাকে। এই ছবিতে কণিকার পাশাপাশি অভিনয় করবেন শ্রেয়স তালপাড়ে এবং রাজপাল যাদবের মতো তারকারা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement