Kanchrapara

কাঁচরাপাড়ায় গভীর রাতে তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, নিশানা ফস্কে গুলিবিদ্ধ টোটোচালক

ঘটনায় তদন্ত শুরু করেছে বীজপুর থানার পুলিশ। সন্দেহভাজন এক জনকে আটক করে কয়েক দফা জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কাঁচরাপাড়া শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:০১
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

গভীর রাতে হোটেল ব্যবসায়ী তথা তৃণমূলকে নেতাকে লক্ষ্য করে পর পর তিন রাউন্ড গুলি। অল্পের জন্য রেহাই পেলেন রামশঙ্কর গিরি নামে ওই ব্যক্তি। গুলিবিদ্ধ হয়েছেন এক টোটোচালক। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

মঙ্গলবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার বীজপুর থানার অন্তর্গত কুলিয়া রোডে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, রামশঙ্কর তৃণমূল নেতা বলে এলাকায় পরিচিত। তিনি পেশায় হোটেল ব্যবসায়ী। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে ঘরে ফেরার পথে তাঁকে লক্ষ্য করে কিছু দুষ্কৃতী পর পর তিন রাউন্ড গুলি চালায়। নিশানা ফস্কে সেই গুলি গিয়ে লাগে এক টোটোচালকের গায়ে। তাঁর মাথায় বন্দুকের বাঁট দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ। এর পর ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীদের দল। আহত টোটোচালকের নাম নেপাল দাস। জখম অবস্থায় ওই টোটোচালককে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনার তদন্ত শুরু করেছে বীজপুর থানার পুলিশ। সন্দেহভাজন এক জনকে আটক করে কয়েক দফা জিজ্ঞাসাবাদও করা হয়েছে। কিন্তু কে বা কারা, কী উদ্দেশ্যে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালাল, সেই সূত্র এখনও অধরাই।

Advertisement

ঘটনা প্রসঙ্গে ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অর্জুন সিংহ বলেন, ‘‘কাঁচরাপাড়ার গরিব মানুষকে তৃণমূলের গুন্ডাদের নিয়মিত তোলা দিতে হয়, নয়তো গুলি খেতে হয়। রামশঙ্কর দীর্ঘ দিন ধরে এলাকায় থাকেন। তিনি তৃণমূলই করেন। তা সত্ত্বেও তাঁকে তোলা দিতে হবে, কারণ তিনি ব্যবসা করছেন। সে জন্যই এই ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement