Son Murdered Father

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে কুপিয়ে খুন করল ছেলে

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ছোট ছেলে আজিজুল মোল্লা ওরফে সাহেব বেশ কিছু দিন ধরে জমিজমা তার নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল ইয়ারালিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০১
Share:

—প্রতীকী চিত্র।

ক্যানিং: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুক্রবার ভোরে, ক্যানিংয়ের কুমারশা পাড়ার ঘটনা। নিহতের নাম ইয়ারালি মোল্লা (৬৮)। তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে জানান। পুলিশ দেহ ময়না তদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রমাণ লোপাটের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ইয়ারালির স্ত্রীকে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ছোট ছেলে আজিজুল মোল্লা ওরফে সাহেব বেশ কিছু দিন ধরে জমিজমা তার নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল ইয়ারালিকে। রাজি না হওয়ায় বিবাদ বাধে। বৃহস্পতিবার রাত থেকে দফায় দফায় অশান্তি চলছিল। বাড়ির একটি নারকেল গাছ নিয়েও অশান্তি শুরু হয়। অভিযোগ, সে সময়ে চপার দিয়ে বাবার মাথায় কোপ বসায় সাহেব। তার পরে পালিয়ে যায়।

ইয়ারালির স্ত্রী রিজিয়া বিবি ঘরের রক্ত মুছে প্রমাণ লোপাটের চেষ্টা করেন বলেও অভিযোগ উঠেছে। ভোরের দিকে বিষয়টি জানাজানি হলে স্থানীয় বাসিন্দারা দেহ ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসেন। স্থানীয় মানুষের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই ইয়ারালির উপরে তাঁর স্ত্রী-পুত্র অত্যাচার করত। সম্পত্তি লিখিয়ে নেওয়ার জন্য চাপ দিত।

Advertisement

ক্যানিং থানার পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র-সহ বেশ কিছু প্রমাণ সংগ্রহ করেছে। রিজিয়াকে গ্রেফতার করা হয়েছে। সাহেবের খোঁজ চলছে। এসডিপিও (ক্যানিং) রামকুমার মণ্ডল বলেন, “এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে মৃত্যুর প্রকৃত কারণ জানতে। এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement