Halisahar Incident

ঝগড়া গড়াল হাতাহাতিতে, হালিশহরে বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে ‘খুন’ করলেন প্রতিবেশী! তদন্তে পুলিশ

দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া গড়াল হাতাহাতিতে। অভিযোগ, ঝগড়া চলার সময়ে লাঠি দিয়ে এক বৃদ্ধের মাথায় আঘাত করা হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আহত ওই ব্যক্তি। পরে তাঁর মৃত্যু হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হালিশহর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ০৯:৫৭
Share:

প্রতিবেশীর মারে হালিশহরে প্রাণ হারালেন বৃদ্ধ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া গড়াল হাতাহাতিতে। অভিযোগ, সেই সময়ে লাঠি দিয়ে এক বৃদ্ধের মাথায় আঘাত করা হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আহত ওই ব্যক্তি। পরে তাঁর মৃত্যু হয়। রবিবার রাতে উত্তর ২৪ পরগনার হালিশহরের এই ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম পরশনাথ সাউ। বয়স আনুমানিক ৭০। তিনি হালিশহর হুকুমচাঁদ জুটমিল সংলগ্ন বেলুড়পাড়ার ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার পরশের মেয়ে বাড়ির সামনেই কাপড় শুকোতে দিয়েছিলেন। তা নিয়েই পাশের বাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা শুরু হয়। বাড়ি থেকে বেরিয়ে ঝগড়া বন্ধ করতে বলেন পরশনাথ। অভিযোগ, প্রতিবেশীদের মধ্যে তিন জন হঠাৎই তাঁকে মারধর করতে শুরু করেন। লাঠি নিয়ে এসে পরশনাথের মাথায় মারা হয়।

লাঠির আঘাতে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান পরশ। তাঁর নাক দিকে রক্ত বেরোতে থাকে। প্রতিবেশীরা তাঁকে প্রথমে নৈহাটি হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে কল্যাণীর জেএনএম হাসপাতালে ভর্তি করানো হয়। পরশনাথকে ভর্তি করানোর পরেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয়দের একাংশের অভিযোগ, মারধরের ঘটনায় অভিযুক্ত দু’জন, বিকি চৌধরি এবং অজয় চৌধরি। ঘটনার পরে দু’জনেই চম্পট দিয়েছেন। বৃদ্ধের পরিবারর বক্তব্য, অভিযুক্তদের সবাইকে ফাঁসি দিতে হবে। ছোট সমস্যার জন্য কেন এই মারামারি, তা নিয়ে প্রশ্ন তোলেন এলাকার বাকি বাসিন্দারাও। রাতেই ঘটনাস্থলে আসে হালিশহর থানার পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও গ্রেফতারির খবর পাওয়া যায়নি।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement