Sodepur Incident

‘৫০০ নয়, ২০০ টাকা চাঁদা দেব’, বলে মার খেতে হল বৃদ্ধ গাড়িচালককে, সোদপুরে গ্রেফতার এক

দাবি মোতাবেক চাঁদা না দেওয়ায় এক বৃদ্ধ গাড়িচালককে মারধরের অভিযোগ। সোদপুরের ঘোলা এলাকার এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সোদপুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৬:১৫
Share:

—প্রতীকী ছবি।

দাবি মোতাবেক চাঁদা না দেওয়ায় বৃদ্ধ গাড়িচালককে মারধরের অভিযোগ। সোদপুরের ঘোলা এলাকার এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সোদপুরের ঘোলা সি ব্লকের বাসিন্দা বছর ৬৫র উজ্জ্বল শীল। পেশায় তিনি গাড়িচালক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন উজ্জ্বল। সেই সময় ঘোলা তেঘরিয়া মল্লিকপাড়া এলাকায় তেঘরিয়া দুর্গাপুজো কমিটির সম্পাদক কৃষ্ণ ঘোষ কিছু সদস্যকে নিয়ে চাঁদার জন্য উজ্জ্বলের গাড়ি আটকান। উজ্জ্বলের কাছে চাঁদা বাবদ ৫০০ টাকা দাবি করা হয়। ২০০ টাকা দিতে রাজি হন উজ্জ্বল। কিন্তু সেই টাকা নিতে রাজি হননি পুজো কমিটির সদস্যেরা। তার পরেই বচসা শুরু হয়। অভিযোগ, গাড়ি থেকে বার করে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় উজ্জ্বলকে। প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আহত অবস্থায় উজ্জ্বলকে চিকিৎসার জন্য পানিহাটি হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর পরিবারের তরফে ঘোলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মূল অভিযুক্ত কৃষ্ণকে গ্রেফতার করেছে পুলিশ। মারধরের ঘটনায় পুজো কমিটির অন্য সদস্যদের খোঁজে তল্লাশি চালাচ্ছে ঘোলা থানার পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি তনয় চট্টোপাধ্যায় বলেন, “এক জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।”

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement