Viral Video

সাপের মাথায় চুমু তরুণীর, জিভ লকলক করতে করতে এগিয়ে এল ফনী! প্রকাশ্যে ভয় ধরানো ভাইরাল

সমাজমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ‘মিস এক্সোটিক্স’ নামে একটি হ্যান্ডল থেকে। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ভয়ানক দেখতে একটি সাপের সামনে দাঁড়িয়ে এক তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৩:১৬
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভয়ঙ্কর দেখতে একটি সাপের মাথায় চুমু খাচ্ছেন তরুণী। চেরা জিভ লকলক করতে করতে আদর খাচ্ছে সাপটিও। এমনই এক গা শিউরে ওঠার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সমাজমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ‘মিস এক্সোটিক্স’ নামে একটি হ্যান্ডল থেকে। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ভয়ানক দেখতে একটি সাপের সামনে দাঁড়িয়ে এক তরুণী। সাপটির চোখ হলুদ। চেরা জিভ লকলক করছে। হঠাৎই সাপটির মাথা হাতে তুলে নিয়ে তাতে চুমু খান ওই তরুণী। এর পর সাপটিও এগিয়ে যায় তরুণীর গালের কাছে। জিভ বার করে হিস হিস আওয়াজ করতে থাকে। যেন তরুণীকে আদর ফিরিয়ে দিচ্ছে সেও। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

গত ১৯ সেপ্টেম্বর পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সমাজমাধ্যমে আলোড়ন ফেলেছে ভিডিয়োটি। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ভিডিয়োটি দেখে ভয় পেয়ে গিয়েছি রীতিমতো। যদি চোখে কামড়ে দিত তা হলে কী হত?’’ বন্যপ্রাণী বিশেষজ্ঞদেরও মতে, সাপের সঙ্গে ঘনিষ্ঠতা এবং ভালোবাসা বিপজ্জনক। তাঁরা সতর্ক করেছেন যে সাপ, বিশেষ করে বন্য সাপ যে কোনও সময় মানুষকে আক্রমণ করতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement