Viral Video

জলে নেমে বিশাল কুমিরকে চুমু তরুণীর, খাইয়েও দিলেন নিজের হাতে! প্রকাশ্যে ভিডিয়ো

ইনস্টাগ্রামে ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, জলের মধ্যে নেমে একটি বিশাল কুমিরকে আদর করছেন এক তরুণী। আদর করে ওই কুমিরের নাকের ডগায় চুমুও খান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৮:৩২
Share:

ছবি: সংগৃহীত।

সাহস কাকে বলে দেখিয়ে দিলেন এক তরুণী! জলের মধ্যে নেমে চুমু খেলেন দানবাকৃতি এক কুমিরের। তার পর কুমিরের মুখে খাবারও পুরে দিলেন। এমনই এক ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোন জায়গায় ভিডিয়োটি তোলা হয়েছে, তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

ইনস্টাগ্রামে ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, জলের মধ্যে নেমে একটি বিশাল কুমিরকে আদর করছেন এক তরুণী। আদর করে ওই কুমিরের নাকে চুমুও খেলেন। এর পর সটান কুমিরের মুখ হাত ঢুকিয়ে খাবার খাইয়ে দিলেন।

ভিডিয়োটি ২৬ জুন ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। খুব দ্রুত তা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ভিডিয়ো নিয়ে যথেষ্ট হইচই পড়েছে সমাজমাধ্যমে। অনেকেই মহিলার সাহসের প্রশংসা করেছেন। অনেকে আবার প্রশ্ন তুলেছেন তরুণীর বুদ্ধি নিয়ে। কুমির অন্যতম ভয়ঙ্কর জলজ প্রাণী হওয়া সত্ত্বেও কেন তিনি সেটির কাছাকাছি গেলেন, তা নিয়ে কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তরুণীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement