Viral Video

অফিসের প্রথম মিটিংয়ে কনফারেন্স রুমে তরুণীর উদ্দাম নৃত্য! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

কনফারেন্স রুমের এক দিকে দাঁড়িয়ে রয়েছেন অফিসের অন্য কর্মীরা। ভিডিয়ো কলেও যোগ দিয়েছেন কর্মীদের একাংশ। আর সকলের সামনে নেচে চলেছেন তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৩:০৪
Share:

কনফারেন্স রুমে নাচ তরুণীর। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

প্রথম বার অফিসে ঢুকে অনেকের মনেই ভয় কাজ করে। তার উপর আবার যখন অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে প্রথম মিটিংয়ের দিন ঘনিয়ে আসে, তখন তা নিয়েও যেন চিন্তার অন্ত থাকে না সদ্য চাকরিতে যোগ দেওয়া কর্মীর। কিন্তু তরুণী ছিলেন অন্য মেজাজে। মিটিংয়ের প্রথম দিন কনফারেন্স রুমে গিয়ে হঠাৎ মনের আনন্দে নাচতে শুরু করে দিলেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছ়ড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কনফারেন্স রুমের এক দিকে দাঁড়িয়ে রয়েছেন অফিসের অন্য কর্মীরা। ভিডিয়ো কলেও যোগ দিয়েছেন কর্মীদের একাংশ। আর সকলের সামনে নেচে চলেছেন তরুণী। নেপথ্যে বেজে চলেছে ‘ভাগ মিলখা ভাগ’ ছবির গান ‘ও রঙ্গরেজ়’। গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন তরুণী।

খুব কম সময়ের মধ্যে নেটব্যবহারকারীদের নজর কেড়েছে ভিডিয়োটি। কেউ কেউ তরুণীর সাহসের প্রশংসা করেছেন তো কেউ আবার ঘটনাটির নিন্দা করেছেন। এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘আমার তো সাহসেই কুলত না মিটিংয়ের প্রথম দিন এমন কিছু করার।’’ অন্য এক নেটব্যবহারকারী বলেন, ‘‘আমি শুধু বরযাত্রীর সঙ্গে নাচ করতে পারি। তা-ও আবার সাপের মতো এঁকেবেঁকে নাচ করি। সকলের সামনে এমন কিছু কোনও দিনই করতে পারব না।’’

Advertisement

অঞ্জলি পাটওয়াল নামে এক তরুণী তাঁর ইনস্টাগ্রামের পাতায় ভিডিয়োটি পোস্ট করেন। ভিডিয়োর সেই তরুণী আসলে তিনিই। পুণের একটি অফিসে সদ্য চাকরি পেয়েছেন অঞ্জলি। সেখানে মিটিংয়ের প্রথম দিন এমন কেটেছিল তাঁর।

আসলে অফিসকে তিনি জানিয়েছিলেন যে, অবসর সময়ে নাচ করতে ভালবাসেন তিনি। তাই সকলে মিলে অঞ্জলিকে নাচ করার অনুরোধ করেছিলেন। ঊর্ধ্বতনদের অনুরোধ রাখতেই কনফারেন্স রুমের ভিতর নেচেছিলেন অঞ্জলি। ইনস্টাগ্রামের পাতায় তাঁর অনুগামীর সংখ্যা ২০ হাজারের বেশি। পাশাপাশি ইউটিউবেও একটি চ্যানেল রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement