viral video of dance

মেট্রোয় ‘আজ কি রাত’! নেচে ঝড় তুললেন নেটপ্রভাবী, ‘অশ্লীল’ বলল সমাজমাধ্যম

তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর নাচের এই ভিডিয়োটি প্রকাশ করেছেন যা দেখে হইচই পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪
Share:

ছবি: সংগৃহীত।

চলন্ত মেট্রোয় জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে চলেছেন তরুণী। উপস্থিত সমস্ত যাত্রীদের নজর কেড়ে নিয়েছেন তরুণীই। ‘স্ত্রী’ সিনেমার ‘আজ কি রাত’ গানের তালে উদ্দাম নেচে মেট্রোয় ঝ়ড় তুললেন সহেলি রুদ্র নামের এক নেটপ্রভাবী। তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর নাচের এই ভিডিয়োটি প্রকাশ করেছেন যা দেখে হইচই পড়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি সম্পর্কে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি পোস্ট করার সময় তিনি লিখেছেন, ‘‘অন পাবলিক ডিমান্ড’’!

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে একটি সাদা রঙের টপ ও হালফ্যাশনের ছেঁড়াফাটা জিন্‌স পরে ওই তরুণী মেট্রোর কামরায় উঠে ভিডিয়ো তুলছেন। গানটির ‘সিগনেচার স্টেপ’কে নকল করে নাচতে দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। যা দেখে মেট্রোর যাত্রীরা থমকে গিয়েছেন। কয়েক জন সমাজমাধ্যম ব্যবহারকারী তরুণীর এই নাচের ও সাহসিকতার প্রশংসা করেছেন। আবার কয়েক জন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভাবে মেট্রোয় নাচের ভিডিয়ো করার জন্য নিন্দা করেছেন। এক জন মন্তব্য করেছেন, ‘‘মানুষ তাদের স্থান, বোধ হারাচ্ছে; মেট্রোর কামরা নাচের জন্য সঠিক জায়গা নয়।’’ এক জন ব্যঙ্গ করে লিখেছেন, ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’ কিন্তু ভুল মঞ্চে প্রদর্শিত হয়েছে। ‌এত সমালোচনা সত্ত্বেও ভিডিয়োটি দশ লক্ষ বার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement