Viral Video

রেললাইন নয়, ‘নদী’র উপর দিয়ে ছুটে চলেছে মালগাড়ি! রাজস্থানের ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিকানের রেলস্টেশন পুরোপুরি জলমগ্ন। জল প্রায় প্ল্যাটফর্ম পর্যন্ত উঠে এসেছে। জলে একটু ঢেউ খেললেই তা উপচে প্ল্যাটফর্মে উঠে আসছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৮:০৯
Share:

ছবি: সংগৃহীত।

রেললাইন নয়, প্রবল গতিতে জলের উপর দিয়েই ছুটে চলেছে মালগাড়ি! এমন দৃশ্যই দেখা গেল রাজস্থানের বিকানের রেলস্টেশনে। যদিও ভাল করে দেখলে বোঝা যাবে, মালগাড়িটি আসলে রেললাইনের উপর দিয়েই ছুটছে। কিন্তু প্রবল বর্ষণে পরিস্থিতি এমনই যে রেললাইন ডুবেছে কোমর পর্যন্ত জলে।

Advertisement

পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিকানের রেলস্টেশন পুরোপুরি জলমগ্ন। জল প্রায় প্ল্যাটফর্ম পর্যন্ত উঠে এসেছে। জলে একটু ঢেউ খেললেই তা উপচে প্ল্যাটফর্মে উঠে আসছে। তার মধ্যেই পেরিয়ে যাচ্ছে একটি মালগাড়ি। যা দেখে মনে হচ্ছে রেললাইন না, ছোটখাটো একটি নদীর উপর দিয়েই যাচ্ছে ট্রেনটি।

নবীন শর্মা নামে এক ব্যক্তির টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্যও করেছেন। তবে ভিডিয়োটি দেখে রেলের সুরক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement