Viral Video

যাতায়াতের পথে উত্ত্যক্ত করতেন যুবক, ধৈর্যের বাঁধ ভাঙায় ‘উচিত শিক্ষা’ তরুণীর, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই ছাত্রী স্কুলে যাওয়ার সময় বাইকে করে এসে পথ আটকান অভিযুক্ত যুবক। তরুণী সাইকেল থেকে নেমে পড়ে। সোজা এগিয়ে যায় যুবকের দিকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৬:১৩
Share:

ছবি: সংগৃহীত।

বেশ কয়েক দিন ধরে রাস্তায় আসা-যাওয়ার সময় লাগাতার উত্ত্যক্ত করছিলেন এক যুবক। ধৈর্য হারিয়ে ‘উচিত শিক্ষা’ দিল স্কুলছাত্রী। সাইকেল থেকে নেমে প্রকাশ্যে সপাটে চড় মারল নিগ্রহকারীকে। উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বুলন্দশহর জেলার খানপুরের ওই স্কুলপড়ুয়া তরুণীকে অনেক দিন ধরেই বিরক্ত করছিলেন এলাকার এক যুবক। স্কুলে যাতায়াতের পথে তরুণীকে দেখে চলত টিটকিরি। কখনও পথও আটকানো হত। সম্প্রতি তার উপর হওয়া নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ায় তরুণী। ওই যুবক পথ আটকানোর চেষ্টা করলে সাইকেল থেকে নেমে সপাটে চড় মারে সে। পুলিশ ইতিমধ্যেই ওই যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তদন্তকারীরা।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই ছাত্রী স্কুলে যাওয়ার সময় বাইকে করে এসে পথ আটকান অভিযুক্ত যুবক। তরুণী সাইকেল থেকে নেমে পড়ে। সোজা এগিয়ে যায় যুবকের দিকে। সপাটে চড় মারে তাঁর গালে। বেশ কিছু ক্ষণ দু’জনের মধ্যে ধস্তাধস্তি চলে। অনেকে ঘটনাস্থলে জড়ো হয়ে যান।

Advertisement

‘ঘর কি কলেশ’ নামে টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভাইরাল ভিডিয়োটিকে কেন্দ্র করে ইতিমধ্যেই সমাজমাধ্যমে হইচই পড়েছে। অনেকেই ওই তরুণীর সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে তাকে ‘সাহসী মেয়ে’ আখ্যাও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement