Viral Video

নির্যাতনকারীকে প্রকাশ্যে জুতোপেটা তরুণীর! ‘আমরাও মারতে চাই’, উঠল রব

ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি গাছের তলায় বসে রয়েছেন ওই যুবক। সামনে দাঁড়িয়ে মাস্ক পরা তরুণী। তাঁদের ঘিরে জনতার ভিড়। এমন সময় হঠাৎই পা থেকে জুতো খুলে ওই যুবককে মারতে শুরু করলেন তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৪:২৬
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

বেশ কয়েক দিন ধরে উত্ত্যক্ত করছিলেন এক যুবক। শেষমেশ রাস্তাতেই তাঁকে জুতোপেটা করলেন এক তরুণী। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি কোথায় ঘটেছে এবং কবে ঘটেছে, তা-ও ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি গাছের তলায় বসে রয়েছেন ওই যুবক। সামনেই দাঁড়িয়ে মাস্ক পরা এক তরুণী। তাঁদের ঘিরে জনতার ভিড়। এমন সময় হঠাৎই পা থেকে জুতো খুলে নিয়ে ওই যুবককে মারতে শুরু করেন তরুণী। এর পর পাশে থাকা অন্য এক যুবকও তরুণীর হাত থেকে জুতো কেড়ে নিয়ে অভিযুক্তকে জুতো দিয়ে মারতে থাকেন।

‘ঘর কে কলেশ’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই এক লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। সমাজমাধ্যমে হইচইও ফেলেছে ভিডিয়োটি। অনেকে মহিলাদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ক্ষোভ প্রকাশও করেছেন অনেকে। এক জন ব্যবহারকারী লিখেছেন, ‘‘ভিডিয়ো দেখে আমারও ওই যুবককে জুতোপেটা করতে ইচ্ছা করছে।’’ একই ইচ্ছা পোষণ করেছেন আরও অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement