Viral Video

শাড়ি পরে বৃষ্টিতে ভিজতে ভিজতে সাপের সঙ্গে খেলা তরুণীর! পড়ল হইচই, হল সৌন্দর্যের তারিফও

ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি মাটির ঘরে ঢুকছেন শাড়ি পরা ওই তরুণী। ঘরের মধ্য লুকিয়ে থাকা একটি সাপকে বার করে আনলেন তিনি। এর পর ঘরের বাইরে বেরিয়ে আসেন। বৃষ্টিতে ভিজতে ভিজতেই সাপটিকে লোকালয় থেকে দূরে একটি জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৩:১৭
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

পরনে রানি রঙের শাড়ি। খোলা চুল, হাতে ঘড়ি। গটগট করে ঢুকে গেলেন একটি কুঁড়ে ঘরে। খালি হাতেই হ্যাঁচকা টানে বার করে আনলেন ঘরে লুকিয়ে থাকা একটি সাপকে। সেই সাপটিকে জঙ্গলে গিয়ে ছেড়েও এলেন তিনি। এক তরুণীর এমনই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি অনেককে মুগ্ধও করেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি মাটির ঘরে ঢুকছেন শাড়ি পরা ওই তরুণী। ঘরের মধ্য লুকিয়ে থাকা একটি সাপকে উদ্ধার করেন। এর পর ঘরের বাইরে বেরিয়ে যান তিনি। বৃষ্টিতে ভিজতে ভিজতেই সাপটিকে লোকালয় থেকে দূরে একটি জঙ্গলে ছেড়ে আসেন। মাঝখানে বৃষ্টিতে ভিজে সাপটিকে নিয়ে খেলা করতেও দেখা গিয়েছে ওই তরুণীকে।

‘সাইবা__১৯’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষের নজর কেড়েছে। ১৩ লক্ষের বেশি মানুষ লাইক করেছেন ভিডিয়োটি। ওই তরুণীর সাহসিকতার জন্য অনেকে তাঁকে কুর্ণিশও জানিয়েছেন। পাশাপাশি ভিডিয়োটিতে তরুণীর সৌন্দর্যের তারিফও করতে দেখা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement