Viral Video

ছুটে এসে চার তলা থেকে ঝাঁপ, নীচে পড়ে মৃত্যু সরকারি কর্মীর, ধরা পড়ল সিসি ক্যামেরায়

ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সরকারি কর্মী তাড়াহুড়ো করে অফিসের চার তলার বারান্দায় আসেন। সেখানে রেলিং টপকে সোজা নীচে লাফ দেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৪:১৩
Share:

চার তলা থেকে যুবকের লাফ দেওয়ার দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

সরকারি দফতরের চার তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলেন ছত্তীসগঢ়ের এক সরকারি কর্মী। শুক্রবার সকাল ১১টা নাগাদ নয়া রায়পুর এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত সরকারি কর্মীর নাম নরেশ কুমার সাহু (৩৬)। তিনি ছত্তীসগঢ়ের হাউজ়িং বোর্ড (সিজিএইচবি)-এর সহকারী হিসাবরক্ষক ছিলেন। তবে তিনি কী কারণে দফতরের চার তলা থেকে লাফ দিলেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সরকারি কর্মী তাড়াহুড়ো করে অফিসের চার তলার বারান্দায় আসেন। সেখানে রেলিং টপকে সোজা নীচে লাফ দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুরো ঘটনাটি চার তলার সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

উল্লেখ্য, নিহত যুবকের কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। যদিও পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরেই আত্মঘাতী হয়েছেন তিনি। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement