Viral Video

বিএমডব্লিউ চড়ে এসে ফুলের টব চুরি মহিলার, ‘স্বভাব যায় না মলে’, মন্তব্য নেটাগরিকদের, প্রকাশ্যে ভিডিয়ো

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাত ১২টা নাগাদ ঘটনাটি ঘটে। ‘এক্স’ হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ১৮ হাজার বার দেখা হয়েছে। লাইক এবং কমেন্টের ঝড় উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৫:৪১
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

চালান বিএমডব্লিউ। বহু টাকার মালিক। অথচ এক আবাসনের সামনে থেকে ফুলের টব চুরি করে সমালোচনার মুখে পড়লেন মহিলা। গত শুক্রবার উত্তরপ্রদেশের নয়ডা সেক্টর-১৮য় ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, এক মহিলা আবাসনে ঢোকার মুখে তাঁর বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দাঁড় করিয়েছেন। ভিতরে চলে যান তিনি। কিছু ক্ষণ পরে আবার বেরিয়ে আসেন। এর পর ওই মহিলা হঠাৎই আবাসনের ঠিক বাইরে থাকা দোকান থেকে একটি ফুলের টব তুলে নেন। তড়িঘড়ি সেই টব গাড়িতে চাপিয়ে চম্পট দেন তিনি। পুরো ঘটনাটি দোকানের বাইরে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ওই মহিলার এক সঙ্গীও ধরা পড়়েছেন সিসি ক্যামেরায়। মহিলা যাতে চটপট গাড়িতে উঠে যেতে পারেন, তার জন্য গাড়ির দরজা আগে থেকেই খুলে রেখেছিলেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাত ১২টা নাগাদ ঘটনাটি ঘটে। ‘এক্স’ হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ১৮ হাজার বার দেখা হয়েছে। লাইক এবং কমেন্টের ঝড় উঠেছে। এক জন নেটাগরিক লিখেছেন, ‘‘এত দামি গাড়ি কিনতে পারেন, কিন্তু টব কিনতে পারেন না। এদের কোনও মর্যাদা নেই।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘খুব উচ্চ প্রযুক্তির চোর, যিনি বিএমডব্লিউ চড়ে আসেন এবং চুরি করেন।’’ তৃতীয় জন আবার লিখেছেন, ‘‘কেউ কেউ যতই বড়লোক হয়ে যান না কেন, অভ্যাস বদলাবে না। স্বভাব যায় না মলে।’’

Advertisement

উল্লেখ্য ২০২৩ সালের মার্চে জি২০-র আসর বসেছিল নয়াদিল্লিতে। সেই উপলক্ষে রাস্তার ধারে বসানো ফুলের টব চুরির অভিযোগে এক জনকে গ্রেফতার করা হয়েছিল।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement