Viral Video

শাড়ি পরে জিম! এক হ্যাঁচকায় ১৪০ কেজি ওজন তুলে নিলেন তরুণী, সুন্দরীর ভাইরাল ভিডিয়োয় হইচই

‘বর্ষা_রানা’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই হইচই ফেলেছে। তরুণীর কেরামতিতে মুগ্ধ নেটমাধ্যম। ২০ লক্ষেরও বেশি বার ভিডিয়োটি দেখা হয়েছে। লাইক-কমেন্টের ঝড় উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৭
Share:

ছবি: ইনস্টাগ্রাম।

শাড়ি পরে কসরত করা যায় না। শাড়ি পরে ভারোত্তোলন বা ‘ডেডলিফ্ট’? সম্ভবই নয়। এই সব ধারণা ভ্রান্ত প্রমাণ করে দিলেন এক তরুণী। শাড়ি পরা অবস্থাতেই ১৪০ কেজির ওজন তুলে চমকে দিলেন সবাইকে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি ঝাঁ- চকচকে জিমের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। তাঁর পরনে শাড়ি-ব্লাউজ়, কোমরে বেল্ট। চুল খোলা। হঠাৎ করে একটি ১৪০ কেজি ওজন লাগানো বারবেলের দিকে এগিয়ে যান। হ্যাঁচকা টানে তুলে ফেলেন সেটি। কিছু ক্ষণ পরে আবার সেটি নামিয়ে দেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

‘বর্ষা_রানা’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই হইচই ফেলেছে। তরুণীর কেরামতিতে মুগ্ধ নেটমাধ্যম। ২০ লক্ষেরও বেশি বার ভিডিয়োটি দেখা হয়েছে। লাইক-কমেন্টের ঝড় উঠেছে। এক জন লিখেছেন, ‘‘শাড়ি পরে ১৪০ কেজি ওজন তোলা মুখের কথা নয়। নিশ্চয়ই দারুণ শক্তি। চালিয়ে যান।” অন্য এক জন আবার তরুণীর প্রশংসা করে লিখেছেন, ‘‘তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে এবং তুমি শক্তিশালীও।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement