Viral Video

তরুণের প্রেমিকা কে? এই নিয়ে প্রকাশ্য রাস্তায় চুলোচুলি দুই তরুণীর, দেখতে জমল ভিড়

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বোধগয়া মোড় বলে পরিচিত একটি রাস্তায় প্রকাশ্যে একে অপরের চুলের মুঠি ধরে মারামারি করছেন দুই তরুণী। জানা গিয়েছে, মারপিটের কারণ এক তরুণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৭:৫৯
Share:

বান্ধবের সঙ্গে কে প্রেম করবেন? ছবি: এক্স থেকে নেওয়া।

কার প্রেমিক? বান্ধবের সঙ্গে কে প্রেম করবেন? এই প্রশ্ন তুলে প্রকাশ্য রাস্তায় চুলোচুলি করতে দেখা গেল দুই তরুণীকে। বিহারের বোধগয়ার ঘটনা। এই ঘটনার একটি ভিডিয়োও সম্প্রতি সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বোধগয়া মোড় বলে পরিচিত একটি রাস্তায় প্রকাশ্যে একে অপরের চুলের মুঠি ধরে মারামারি করছেন দুই তরুণী। জানা গিয়েছে, মারপিটের কারণ এক তরুণ। তিনি কার প্রেমিক, তা নিয়েই দ্বন্দ্ব। সেখানে থেকেই বচসা। বচসা থেকে মারামারি। চুলের মুঠি ধরে একে অপরকে পেটাচ্ছেন তাঁরা, আর তা দেখতে ভিড় লেগে গিয়েছে ওই রাস্তায়। মারামারির দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করলেও কেউ ওই দুই তরুণীকে থামাতে উদ্যত হননি। শেষে এক যুবক এসে তাঁদের থামিয়ে দেন।

এই ভিডিয়ো প্রকাশ্য আসতেই হইচই পড়েছে সমাজমাধ্যমে। ইতিমধ্যেই বহু সমাজমাধ্যম ব্যবহারকারী ওই ভিডিয়োটি দেখেছেন। অনেকে এই ভিডিয়ো নিয়ে নিজেদের মতামতও প্রকাশ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement