Viral Video

নিজেই নিজেকে খাচ্ছে সাপ, গ্রাস করে ফেলেছে শরীরের অর্ধেক! ভয়ধরানো ভিডিয়ো প্রকাশ্যে আসতে হইচই

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি কাছের বাড়ির বাইরে মেঝেয় শুয়ে রয়েছে একটি সাপ। কালো কুচকুচে সাপটির মুখে তারই লেজ ধরা। গোগ্রাসে সেই লেজ গেলার চেষ্টা করছে সাপটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৩:০১
Share:

সাপের লেজ কামড়ে খাওয়ার দৃশ্য। ছবি: এক্স।

কথায় আছে, বিপদে পড়লে নাকি বাঘেও ঘাস খায়। কিন্তু তা বলে খিদের চোটে কেউ নিজেকেই খেয়ে ফেলে? শুনেছেন বলার থেকে দেখেছেন বলাই ভাল। কারণ সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে একটি সাপ নিজেকে খাওয়ার চেষ্টা করছে। লেজ কামড়ে গোগ্রাসে গেলার চেষ্টা করছে সরীসৃপ। সেই ঘটনার একটি ভিডিয়োও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে ভিডিয়োটি (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন )

Advertisement

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি কাঠের বাড়ির বাইরে মেঝেতে শুয়ে রয়েছে একটি সাপ। কালো কুচকুচে সাপটির মুখে তারই লেজ ধরা। গোগ্রাসে সেই লেজ গেলার চেষ্টা করছে সাপটি। শরীরের প্রায় অর্ধেক অংশ গ্রাস করেছে সে। খেতে খেতে নড়াচড়াও করছে। তবে কিছু ক্ষণ পরে সাপটি স্থির হয়ে যায়। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

এক্স হ্যান্ডলে ‘অ্যামেজিং নেচার’ থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। প্রায় পাঁচ লক্ষ বার দেখা হয়েছে সেটি। প্রচুর লাইক এবং কমেন্টও পড়েছে। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ভিডিয়োটি দেখে রীতিমতো ভয় পেলাম।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘বেশি গরমের কারণে সাপটি এমন করেছে। উচ্চ তাপমাত্রা সাপের মানসিক চাপ সৃষ্টি করে, যে কারণে তারা এমনটা করে থাকে।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement