Viral Video

ঠিক যেন জলপরি! গোয়ার সৈকতে বিকিনিতে নজর কাড়লেন সচিন-কন্যা সারা, ভাইরাল ভিডিয়ো

সমুদ্রসৈকতে বিকিনিতে ধরা দিলেন সচিন-কন্যা। আর তা নিয়ে হইচই পড়েছে সমাজমাধ্যমে। সম্প্রতি ২৭তম জন্মদিন উদ্‌যাপন করতে বন্ধুদের সঙ্গে গোয়া ভ্রমণে গিয়েছিলেন সারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১১:২৬
Share:

মোহময়ী সারা। ছবি: ইনস্টাগ্রাম।

বাবার পদাঙ্ক অনুসরণ করেননি তিনি। মায়ের মতো চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করেছেন। কিন্তু পড়াশোনা শেষ করার পর মডেলিং জগতে কেরিয়ার শুরু করেছেন ক্রিকেট-তারকা সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। সমাজমাধ্যমে সারার অনুগামীর সংখ্যা নজরে পড়ার মতো। ইতিমধ্যে ইনস্টাগ্রামের পাতায় ৭০ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে। এর আগে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাম জড়িয়ে চর্চা শুরু হয়েছিল সারাকে নিয়ে। এ ছাড়াও একাধিক বার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন তিনি। সম্প্রতি নতুন কারণে তাঁর নাম চর্চায় এসেছে।

Advertisement

এ বার সমুদ্রসৈকতে বিকিনিতে ধরা দিয়েছেন সচিন-কন্যা। আর তা নিয়েই হইচই পড়েছে সমাজমাধ্যমে। সম্প্রতি ২৭তম জন্মদিন উদ্‌যাপন করতে বন্ধুদের সঙ্গে গোয়া ভ্রমণে গিয়েছিলেন সারা। আর সেখানেই এক সৈকতে স্বল্পবসনে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে নিজেই পোস্ট করেছেন সারা।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি এবং ভিডিয়ো পোস্ট করে সারা লিখেছেন ‘‘সমুদ্রসৈকতে কাটানো একটি দিন।’’ ইতিমধ্যেই সেই সব ছবি এবং ভিডিয়ো বহু মানুষ দেখেছেন। লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে সমাজমাধ্যমে। সারার রূপের প্রশংসায় মেতেছেন তাঁর অনুরাগীরা। এক জন নেটাগরিক লিখেছেন, ‘‘সত্যি, আমি আজ এক জলপরিকে দেখলাম। আমার মনে হয় সারার সৌন্দর্যের সামনে সমুদ্রের সৌন্দর্যও ফিকে। তুমি সত্যিই অপরূপা।’’

Advertisement

সম্প্রতি ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন সারা। মেডিসিন বিভাগ থেকে ‘ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেল্‌থ নিউট্রিশন’ নিয়ে পড়াশোনা শেষ করেছেন সচিন-কন্যা। আর তার পরেই ঝুঁকেছেন মডেলিংয়ের দিকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement