Viral Video

মাটি থেকে ২৪৩ ফুট ওপরে থেমে গেল নাগরদোলা! তার মধ্যেই শুরু ঝড়বৃষ্টি, আতঙ্কে চিৎকার আরোহীদের

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বিশাল এক নাগরদোলায় চড়েছেন বেশ কয়েক জন। মাটি থেকে ২৪৩ ফুট উঁচুত হইহুল্লোড় করছেন তাঁরা। হঠাৎ করে ঝোড়ো হাওয়া বইতে শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১২:২৩
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

চলছে ঝড়। সঙ্গে ভারী বর্ষণ। তার মধ্যেই মাটি থেকে ২৪৩ ফুট ওপরে নাগরদোলায় আটকে পড়লেন অনেকে। দিন কয়েক আগে ভয় ধরিয়ে দেওয়া সেই ঘটনা ঘটেছে মেক্সিকোর এক বিনোদন পার্কে। পুরো ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, বিনোদন পার্কে বিশাল এক নাগরদোলায় চড়েছেন বেশ কয়েক জন। মাটি থেকে ২৪৩ ফুট উঁচুতে হইহুল্লোড় করছেন তাঁরা। হঠাৎ করে ঝোড়ো হাওয়া বইতে শুরু করে। সঙ্গে শুরু হয় ভারী বৃষ্টি। সঙ্গে সঙ্গে ওই নাগরদোলা বন্ধ করে দেওয়া হয়। মাঝআকাশেই আটকে যান নাগরদোলার যাত্রীরা। ঝোড়ো হাওয়ার তীব্রতা বাড়তে থাকায় নাগরদোলার বসার জায়গাগুলি জোরে জোরে নড়তে থাকে। নিজের নিজের আসনে বসেই ভয়ে চিৎকার শুরু করেন তাঁরা। প্রবল বৃষ্টির মাঝে নাগরদোলার লোহার রড শক্ত করে ধরে থাকেন।

ওমর হার্নান্দেজ মেড্রানো নামে এক ব্যক্তি নাগরদোলায় বসেই পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে। এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে ওই ভিডিয়ো দেখে উদ্বেগও প্রকাশ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement