Viral Video

হুডখোলা জিপে জঙ্গল ভ্রমণ, হঠাৎ লাফ মারল বাঘ, আতঙ্কে চিৎকার পর্যটকদের, তার পর...

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, হুডখোলা জিপে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিলেন কয়েক জন পর্যটক। হঠাৎ একটি বাঘ ঝাঁপ দিয়ে তাঁদের সামনে চলে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৪:২৭
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

দু’পাশ খোলা গাড়িতে জঙ্গল ঘুরতে বেরিয়েছিলেন পর্যটকেরা। সাধারণ জিপ কিংবা খাঁচার মতো গাড়ি অথবা বড় কাচের জানলা দেওয়া বাসেই পর্যটকদের ঘুরতে নিয়ে যাওয়া হয় জঙ্গলে। কিন্তু এ ক্ষেত্রে তেমনটা ছিল না। চারদিক খোলা গাড়িতেই জঙ্গল ভ্রমণে বেরিয়েছিল পর্যটকদের দলটি। ফলে পরিণামও মিলল হাতেনাতে। পর্যটকদের দেখে আচমকাই এগিয়ে এল একটি বাঘ। এক লাফে চলে এল পর্যটকদের একেবারে সামনে। মুখের সামনে অত বড় বাঘ দেখে আঁতকে ওঠেন পর্যটকেরা। তার পর যা ঘটল তা অবিশ্বাস্য! পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, হুডখোলা জিপে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিলেন কয়েক জন পর্যটক। হঠাৎ একটি বাঘ ঝাঁপ দিয়ে তাঁদের সামনে চলে আসে। আতঙ্কে চিৎকার শুরু করে দেন ওই পর্যটকেরা। তবে সবাইকে হতবাক করে বাঘটি কাউকে আক্রমণ করেনি। শান্ত ভাবে একটা প্রাচীর বরাবর হেঁটে চলে যায় সে।

৩১ জুলাই ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়ো দেখে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। জঙ্গল ভ্রমণে গিয়ে কী রকম ব্যবহার করতে হয়, তা নিয়ে সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের সমালোচনার মুখেও পড়েছেন ওই পর্যটকের দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement