Viral Video

জামায় ঘুরে বেড়াচ্ছে গিরগিটি! ভয় না পেয়ে তা নিয়েই ক্যামেরায় পোজ় দিলেন উরফি

উরফির পোশাকে সবুজ রঙের একটি গিরগিটি আটকানো। পোশাকের উপর তার পাগুলি নড়াচড়াও করছে। দেখে মনে হচ্ছে গিরগিটিটি জ্যান্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৩:২৫
Share:

উরফির পোশাকে সবুজ রঙের গিরগিটি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

জামার মধ্যে হেঁটেচলে বেড়াচ্ছে গিরগিটি। কিন্তু তাতে কোনও ভ্রুক্ষেপ নেই। তা নিয়ে ক্যামেরার সামনে দিব্যি পোজ়ও দিচ্ছেন তিনি। পোশাক নিয়ে সব সময়ই চর্চায় থাকেন নেটপ্রভাবী এবং অভিনেত্রী উরফি জাভেদ।

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মে তাঁর জীবনকাহিনিকে কেন্দ্র করে একটি সিরিজ়ও মুক্তি পেয়েছে। ‘ফলো করলো ইয়ার’ নামে সেই ওয়েব সিরিজ়ের প্রচারে মঙ্গলবার মুম্বইয়ে ধরা দিলেন উরফি। তাঁর পরনে ছিল সাদা ড্রেস, সাদা হিল, কানে সবুজ দুল। কিন্তু সব কিছু ছাপিয়ে নজর কাড়ল একটি গিরগিটি। উরফির পোশাকের মধ্যে নড়েচড়ে বেড়াচ্ছে সে। সমাজমাধ্যমে উরফির এই ভিডিয়োটি ছড়িয়ে পড়ায় অবাক হয়েছেন নেটব্যবহারকারীরা (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা গিয়েছে, উরফির পোশাকে একটি সবুজ রঙের গিরগিটি আটকানো রয়েছে। পোশাকের উপর তার পাগুলি নড়াচড়াও করছে। দেখে মনে হচ্ছে গিরগিটিটি যেন জ্যান্ত। ছবিশিকারিদের মধ্যে এক জন তাকে কুমির ভেবে বসলে উরফি আবার তাঁর ভুল সংশোধনও করে দেন। অভিনেত্রী বলেন, ‘‘এটি কুমির নয়, গিরগিটি।’’

Advertisement

উরফির সঙ্গে সেই মুহূর্তে ছবি তুলতে দেখা যায় বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। সেপ্টেম্বর মাসের গোড়ায় ওটিটি প্ল্যাটফর্মে ‘কল মি বে’ নামে একটি ওয়েব সিরিজ় মুক্তি পেতে চলেছে। এই সিরিজ়ে মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনন্যাকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement