Bollywood News

বলি অভিনেতা প্রেমিকের নামে ট্যাটু করিয়ে পস্তেছিলেন! দ্বিতীয় বার বিয়ে সারলেন অক্ষয়ের নায়িকা

মাত্র ১৫ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেন অ্যামি। ২০১০ সালে তামিল ছবির হাত ধরে অভিনয় শুরু তাঁর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১০:৩৭
Share:
০১ ১৫

নববধূর পরনে সাদা গাউন। হাতে সাদা গোলাপের গোছা। কালো প্যান্টের উপরে সাদা স্যুট পরে রয়েছেন বর। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে চারদিক। ইনস্টাগ্রামের পাতায় নিজেদের বিয়ের ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী অ্যামি লুই জ্যাকসনের স্বামী। তার পরেই বলিপাড়ায় আলোচনা শুরু হয়েছে পাত্রকে নিয়ে। অভিনেত্রীর পুরনো সম্পর্ক নিয়ে কাঁটাছেড়াও চলছে সমানতালে। অ্যামির নতুন স্বামীর পরিচয় কী?

০২ ১৫

চলতি বছরের গোড়ায় বাগ্‌দান পর্ব সেরেছিলেন অ্যামি। নিজের সম্পর্ক কখনওই আড়ালে রাখেননি তিনি। বরং মাঝেমধ্যেই জীবনসঙ্গীর ছবি ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করতেন অভিনেত্রী। দীর্ঘকালীন প্রেমিক এডওয়ার্ড জ্যাক পিটার ওয়েস্টউইকের সঙ্গে রবিবার বিয়ে সেরে ফেলেছেন তিনি।

Advertisement
০৩ ১৫

লন্ডনের বাসিন্দা এডওয়ার্ড পেশায় সঙ্গীতশিল্পী। তা ছাড়া ‘গসিপ গার্ল’ টেলিভিশন সিরিজ়ে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন তিনি।

০৪ ১৫

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, ২০২২ সাল থেকে এডওয়ার্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন অ্যামি। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের জানুয়ারি মাসে এডওয়ার্ডের সঙ্গে আংটিবদল করেন অভিনেত্রী। তবে সম্পর্কের জন্য বার বার শিরোনামে উঠে এসেছেন অ্যামি।

০৫ ১৫

মাত্র ১৫ বছর বয়সে মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন অ্যামি। ২০১০ সালে তামিল ছবির হাত ধরে অভিনয় শুরু তাঁর। তার পর একে একে তেলুগু, কন্নড় এবং হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ২০১২ সালে বলিপাড়ায় পা রেখে প্রথম সহ-অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এমি।

০৬ ১৫

২০১২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘এক দিওয়ানা থা’। অ্যামির কেরিয়ারের প্রথম হিন্দি ছবি। এই ছবিতে বলি অভিনেতা বলি অভিনেতা প্রতীক বব্বরের সঙ্গে জুটি বাঁধতে দেখা যায় অ্যামিকে। কানাঘুষো শোনা যায়, পর্দার বাইরে বাস্তবেও নাকি প্রতীকের সঙ্গে সম্পর্ক ছিল অ্যামির।

০৭ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘এক দিওয়ানা থি’ ছবির শুটিংয়ের সময় থেকেই বন্ধুত্ব হয় প্রতীক এবং অ্যামির। তার পর সেই সম্পর্ক প্রেমে পরিণতি পায়। ২০১১ সালে দুই তারকা সম্পর্কে জড়ান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা।

০৮ ১৫

কানাঘুষো শোনা যায়, সম্পর্কে আসার পর প্রতীক এবং অ্যামি দু’জনেই হাতে একই রকম ট্যাটু আঁকিয়েছিলেন। প্রতীকের হাতে লেখা ছিল, ‘আমার ভালবাসা আমার অ্যামি’। আবার অ্যামির হাতে লেখা ছিল, ‘আমার ভালবাসা আমার প্রতীক’। সম্পর্ক শেষ হওয়ার অনেক দিন পরেও নাকি সেই ট্যাটু রয়ে গিয়েছিল অভিনেত্রীর হাতে।

০৯ ১৫

বলিপাড়ার একাংশের দাবি, ২০১৭ সালে নাকি হাত থেকে প্রতীকের নামের ট্যাটু মুছিয়ে ‌ফেলেন অ্যামি। পরে তিনি তাঁর বান্ধবীদের বলেছিলেন, ‘‘প্রথম বার উত্তেজনার বশে কিছু না ভেবেই ট্যাটু আঁকিয়ে ফেলেছিলাম। এর পর আর যা-ই করি না কেন, এমন সিদ্ধান্ত নেব না।’’

১০ ১৫

এক পুরনো সাক্ষাৎকারে এমি বলেছিলেন, ‘‘আমার এখন বড্ড একা লাগে। শুধু কাজ নিয়ে রয়েছি বলেই ভাল আছি। ছবিই আমায় পরিপূর্ণ করে তোলে। তখনই মনে হয়, ভালবাসা, হৃদয় ভাঙার যন্ত্রণা এ সব ভুলভাল জিনিস। তবে আমি ভালবাসার উপর থেকে বিশ্বাস হারাইনি। জীবনের অন্য অনুভূতিগুলির দিকে নজর দিতে চাইছি।’’

১১ ১৫

অ্যামির সঙ্গে সম্পর্ক নিয়ে এক পুরনো সাক্ষাৎকারে প্রতীক বলেছিলেন, ‘‘ছবি হিসাবে খুব একটা মন্দ ছিল না ‘এক দিওয়ানা থা’। তার পর আমি ওর প্রেমে পড়ি। প্রথমে সব ঠিকঠাক চললেও পরে যেন সব ছড়িয়ে-ছিটিয়ে যেতে থাকে। কোনও কূলকিনারা খুঁজে পাচ্ছিলাম না। খারাপ সময় চলছিল। ২৫ বছর বয়সে হৃদয় ভাঙার যন্ত্রণা অনুভব করতে পারি। তার পর আমি নিজে থেকেই নিরুদ্দেশ হয়ে গিয়েছিলাম।’’

১২ ১৫

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিং ইজ় ব্লিং’ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যায় অ্যামিকে। তার পর ‘ফ্রিকি আলি’, ‘তুতক তুতক তুতিয়া’ এবং ‘ক্র্যাক’ নামের হিন্দি ছবিতেও অভিনয় করেন তিনি। শোনা যায়, ২০১৫ সালে লন্ডনে চলে যান অ্যামি।

১৩ ১৫

বলিপাড়ার গুঞ্জন, লন্ডনে যাওয়ার পর জর্জ পানায়িওতৌ নামে এক হোটেল ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অ্যামি। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৯ সালে জর্জের সঙ্গে বাগ্‌দান পর্ব সারেন অভিনেত্রী। একই বছরে এক পুত্রসন্তানের জন্ম দেন অ্যামি।

১৪ ১৫

বাগ্‌দানের দু’বছর পর ২০২১ সালে জর্জের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অ্যামির। পুত্রসন্তানকে নিয়ে একা থাকতে শুরু করেন তিনি। বিচ্ছেদের এক বছর পর আবার নতুন সম্পর্কে জড়ান অভিনেত্রী।

১৫ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ২০২২ সালে এডওয়ার্ডের সঙ্গে সম্পর্কে জড়ান অ্যামি। দু’বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের জানুয়ারি মাসে আংটিবদল হয় এডওয়ার্ড এবং অ্যামির। এ বার বিয়ে করে জীবনের নতুন যাত্রাও শুরু করে ফেললেন তাঁরা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement