Viral News

প্রেমিকার সঙ্গে নতুন গাড়িতে ঘুরতে চেয়েছিলেন, বন্ধুর শখপূরণ করতে চুরির অভিযোগে গ্রেফতার তিন

গাড়িটি চালিয়ে পরীক্ষা করার জন্যও অনুরোধ করেন তিন তরুণ। গাড়িটি ‘টেস্ট ড্রাইভ’-এর জন্য বার করা হলে তা নিয়ে পালিয়ে যান তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১০:৫২
Share:

—প্রতীকী ছবি।

প্রেমিকার সঙ্গে নতুন গাড়িতে চেপে ঘোরার শখ হয়েছে তরুণের। কিন্তু গাড়ি কেনার অথবা নতুন গাড়ি ভাড়া নেওয়ার মতো আর্থিক সামর্থ্য নেই। তাই তিন বন্ধু মিলে গাড়ি চুরির পরিকল্পনা করলেন। ঘটনাটি সেপ্টেম্বর মাসে গ্রেটার নয়ডা এলাকায় ঘটেছে। সম্প্রতি চুরির অভিযোগে তিন তরুণকে গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। তিন অভিযুক্তের নাম যথাক্রমে শ্রেয়, অনিকেত নগর এবং দীপাংশু ভাটি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ২৬ সেপ্টেম্বর গ্রেটার নয়ডার একটি গাড়ির শোরুমে গিয়েছিলেন শ্রেয়, অনিকেত এবং দীপাংশু। সেখানে গিয়ে একটি নতুন গাড়ি পছন্দ করেন তাঁরা। সেই গাড়িটি চালিয়ে পরীক্ষা করার জন্যও অনুরোধ করেন তিন তরুণ। গাড়িটি ‘টেস্ট ড্রাইভ’-এর জন্য বার করা হলে তা নিয়ে পালিয়ে যান তাঁরা।

পুলিশের দাবি, এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তিন অভিযুক্তকে গ্রেফতার করে তারা। অভিযোগ, তিন তরুণই নয়ডার এক কলেজে পড়াশোনা করেন। প্রেমিকার সঙ্গে নতুন গাড়িতে চেপে ঘুরতে বেরোবেন বলে সকলে মিলে চুরির ফন্দি এঁটেছিলেন। বর্তমানে তিন জন পুলিশি হেফাজতে রয়েছেন। তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement