Doughnut Thief

টাকা গয়না নয়, ১০ হাজার মিষ্টি পাঁউরুটি নিয়ে চম্পট দিল চোর!

ভোর সাড়ে ৩টের কিছু আগে ওই ডোনাট দোকানে দোকানে সরবরাহ করতে বেরিয়েছিল এক ট্রাক ড্রাইভার। পথে একটি পেট্রোল পাম্পের পাশে গাড়িটি রেখে ভিতরে গিয়েছিল সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ক্যানবেরা (অস্ট্রেলিয়া) শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ২৩:১৯
Share:

—প্রতীকী চিত্র।

সোনাদানা নয়, বহুমূল্য শৌখিন জিনিসপত্রও নয়, যে বাজারে বিক্রি করে লাভবান হওয়া যাবে। রাস্তার ধারে দাঁড় করানো একটি ট্রাকে রাখা ছিল রং বেরঙের মিষ্টি স্বাদের গোল গোল ১০ হাজার পাঁউরুটির মত খাবার। যাকে আমেরিকায় বলা হয় ডোনাট। এক চোর সেই ডোনাট নিয়েই চম্পট দিল ভোরের অন্ধকারে!

Advertisement

ভোর সাড়ে ৩টের কিছু আগে ওই ডোনাট দোকানে দোকানে সরবরাহ করতে বেরিয়েছিল এক ট্রাক ড্রাইভার। পথে একটি পেট্রোল পাম্পের পাশে গাড়িটি রেখে ভিতরে গিয়েছিল সে। ঘটনাটি ঘটে তখনই। সিসি ক্যামেরায় দেখা গিয়েছে কালো পোশাকে লম্বা বাদামি চুলের কৃষ্ণাঙ্গী এক মহিলা ঝপ করে ওই গাড়িতে চড়ে বসছেন। তারপর ইঞ্জিনে স্টার্ট দিয়েই ছোটাচ্ছেন গাড়ি।

পুলিশ এখনও ওই ট্রাক বা চোরের নাগাল পায়নি। তবে তারা জানিয়েছে ওই গাড়িতে যে ডোনাট ছিল ভারতীয় মুদ্রায় তার দাম হবে ৩৩ লক্ষ টাকা। ঘটনাটি অবশ্য অস্ট্রেলিয়ার। গাড়িটির নাগাল না পেয়ে সাধারণ মানুষের কাছ থেকে সেটি চিহ্নিত করতে সাহায্য চেয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement