viral video of stunt

পরনে লাল শাড়ি, ‘করবা চৌথ’ পালনের সময়ে এক ঝটকায় স্বামীর কোলে দাঁড়িয়ে পড়লেন তরুণী

ভিডিয়োয় দেখা গিয়েছে হাতে চালুনি নিয়ে ওই তরুণী ব্রতের নিয়মকানুন পালন করছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১১:২৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

পরনে জরির কাজ করা লাল জমকালো শাড়ি। সঙ্গে মানানসই গয়না ও হাতভর্তি চুড়ি। হাতে একটি চালুনি। ‘করবা চৌথ’ ব্রত পালন করছিলেন এক তরুণী। সামনে দাঁড়িয়ে ছিলেন তাঁর স্বামীও। হঠাৎ করে এমন এক কাণ্ড করে বসলেন তরুণী, যা দেখে চমকে উঠেছে সমাজমাধ্যম। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, যা দেখে প্রশংসা পেয়েছেন ওই তরুণী। ভিডিয়োয় দেখা গিয়েছে ওই তরুণী ব্রতের নিয়মকানুন পালন করছিলেন হাতে চালুনি নিয়ে। হঠাৎই সামনে দাঁড়িয়ে থাকা স্বামীর দিকে লাফ দিয়ে উরুর উপরে এক পা দিয়ে দাঁড়িয়ে পড়েন। তরুণী অন্য পা দিয়ে স্বামীর ঘাড় আঁকড়ে ধরে থাকেন।

Advertisement

ভিডিয়োটি ‘শালুজিমন্যাস্ট’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে যা প্রায় ১২ লক্ষ বার দেখা হয়েছে। ভিডিয়োটি দেখে অনেকে সন্দেহ প্রকাশ করেছেন। সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের মতে ভিডিয়োটিকে বিশেষ ভাবে সম্পাদনা করা হয়েছে। তবে সেই দাবিকে অনেকেই নস্যাৎ করে দিয়ে বলেছেন ওই তরুণীর বিশেষ ক্ষমতার অধিকারী। তাঁর প্রতিভার প্রশংসা করে অনেকেই মন্তব্য বাক্স ভরিয়ে দিয়েছেন। তবে ব্রত পালনের সময়ে এ ভাবে স্টান্ট করায় সমালোচনা করেছেন বেশ কয়েক জন নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement