Viral News

আবু ধাবির হোটেলে পৌঁছতেই চমক! ঘরে ঢুকে কী দেখলেন শাহরুখ?

অনুষ্ঠানের সঞ্চালকের জন্য হোটেলের কর্মীদের তরফে করা হয়েছিল বিশেষ আয়োজন। ‘আইফা’র ইনস্টাগ্রামের পাতায় শাহরুখের হোটেলের ঘরের ছবি পোস্টও করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪১
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

প্রায় এক দশকের ব্যবধান। এই সময়ে শাহরুখ খানের কেরিয়ারের রেখচিত্র চূড়ান্ত সাফল্য থেকে শুরু করে পেশাগত ব্যর্থতার দিকে ঝুঁকেছে। চার বছরের সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেতা। আবার ফিরেছেন। বলিউডে দেখিয়েছেন ‘বাদশা’র কামাল। এক দশকের এই দীর্ঘ যাত্রার পর আবার পুরনো ছন্দে দেখা যাবে শাহরুখ খানকে। বলিপাড়ার বহুল পরিচিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করবেন তিনি। সেই উপলক্ষে আবু ধাবির ইয়াস দ্বীপে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শাহরুখের সঙ্গে সহ-সঞ্চালনা করবেন বলিউডের খ্যাতনামী ছবিনির্মাতা কর্ণ জোহর। অনুষ্ঠান উপলক্ষে বৃহস্পতিবার থেকেই আবু ধাবির এক বিলাসবহুল হোটেলে নেমেছে চাঁদের হাট।

Advertisement

অনুষ্ঠানের সঞ্চালকের জন্য হোটেলের কর্মীদের তরফে করা হয়েছিল বিশেষ আয়োজন। ‘আইফা’র ইনস্টাগ্রামের পাতায় শাহরুখের হোটেলের ঘরের ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা গিয়েছে, শাহরুখকে স্বাগত জানাতে বিশেষ কেক বানানো হয়েছে। সেই কেকের উপর আঁকা রয়েছে শাহরুখের একাধিক ছবির পোস্টারের ছবি। তা ছাড়া কুকিজ়, চকোলেট এবং ট্রাফল পেস্ট্রি সাজানো রয়েছে টেবলের উপর। ড্রাই ফ্রুটস ভর্তি একটি বাক্সও রয়েছে ঘরে।

বলিপাড়া সূত্রে খবর, তিন দিন ধরে চলবে এই অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রথম দিন তামিল, মালয়ালম, কন্নড় এবং তেলুগু ভাষার ছবি সংক্রান্ত পুরস্কার দেওয়া হবে। দ্বিতীয় দিন শুধুমাত্র হিন্দি ছবি সংক্রান্ত সমস্ত পুরস্কার দেওয়া হবে এবং তৃতীয় দিন গান সংক্রান্ত পুরস্কার দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement