Viral Video

বনেটের ভিতর সাত ফুটের অজগর! গাড়ি মেরামত করতে গিয়ে আঁতকে উঠলেন তরুণ

গাড়ির বনেট খুলে ভয়ে ছিটকে গেলেন তিনি। তরুণ ওই কর্মী দেখেন, বনেটের ভিতরে বিশ্রাম করছে একটি অজগর। সঙ্গে সঙ্গে গ্যারাজের মালিককে জানান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৬
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

মেরামতির প্রয়োজনে গ্যারাজে রাখা ছিল একটি এসইউভি। গাড়ির যন্ত্রপাতি খতিয়ে দেখার জন্য বনেট খুলেছিলেন গ্যারাজের কর্মী। কিন্তু গাড়ির বনেট খুলে আঁতকে উঠলেন তিনি। গাড়ির ব্যাটারির পাশে কুণ্ডলী পাকিয়ে বিশ্রাম নিচ্ছে একটি বিশাল অজগর। সমাজমাধ্যমে সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের প্রয়াগরাজের একটি গ্যারাজে ঘটেছে। এসইউভি মেরামতির কাজ করছিলেন সেই গ্যারাজের এক কর্মী। গাড়ির বনেট খুলতেই ভয়ে ছিটকে যান তিনি। তরুণ ওই কর্মী দেখেন, বনেটের ভিতরে বিশ্রাম নিচ্ছে একটি অজগর। সঙ্গে সঙ্গে গ্যারাজের মালিককে জানান তিনি। বন দফতরের কর্মীদের খবর পাঠান গ্যারাজের মালিক। খবর পেয়েই সেখানে ছুটে যান দফতরের দুই কর্মী। কর্মীরা জানান, এই অজগরটির দৈর্ঘ্য সাত ফুট।

প্রথমে আঁকশি দিয়ে অজগরটিকে সরানোর চেষ্টা করলেও তাঁরা ব্যর্থ হন। পরে হাত দিয়ে অজগরের মুখ ধরে তাকে বনেট থেকে বার করে ফেলেন এক কর্মী। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, এক কর্মী অজগরের মুখ ধরে রয়েছেন এবং অন্য কর্মী ধরে রয়েছেন অজগরের লেজ। সাত ফুটের অজগরটি বনেট থেকে বার করে ব্যাগে ভরে ফেললেন তাঁরা। তার পর নিরাপদ জায়গায় অজগরটিকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement