Bollywood Gossip

ঘুরতে গেলে শুধু একটি বিষয়ই মাথায় ঘোরে সোনাক্ষীর! স্ত্রীর কোন গোপন কথা ফাঁস করলেন জ়াহির?

সাত বছর সম্পর্কে থাকলেও কখনওই তা প্রকাশ্যে আনেননি সোনাক্ষী এবং জ়াহির। চলতি বছরের ২৩ জুন মুম্বইয়ে নিজেদের বাড়িতে খুব সাদামাঠা ভাবে আইনি মতে বিয়ে করেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৫
Share:

সোনাক্ষী সিন্‌হা এবং জ়াহির ইকবাল। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি মুম্বইয়ে এক ভ্রমণ সংস্থার প্রচারে গিয়েছিলেন বলি অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী জ়াহির ইকবালও। প্রচারানুষ্ঠানে গিয়ে জুটিতে মিলে রান্নাবান্না করলেন। আলোচনা করলেন তাঁদের প্রিয় ঘোরার জায়গা, প্রিয় খাবার নিয়েও। আলোচনার মধ্যেই সোনাক্ষী হঠাৎ করে বলে বসেন, রান্নাঘরে খুন্তি নাড়ার জন্য অভিনেত্রীর উপর কোনও রকম চাপ সৃষ্টি করা হয় না।

Advertisement

জ়াহির বলেন, ‘‘আমরা দু’জন যখন কোথাও একসঙ্গে ঘুরতে যাই, তখন আমার মাথায় হাজার রকমের চিন্তা ঘুরতে থাকে। কোন হোটেলে থাকব, সেখানকার নিরাপত্তা ব্যবস্থা কেমন হবে, বিমানের সময় কখন, কোথায় কোথায় ঘুরতে যাব— সব কিছু নিয়ে ভাবতে থাকি। কিন্তু সোনাক্ষী শুধুমাত্র একটি জিনিস নিয়েই চিন্তা করে। ঘুরতে গেলে কী খাওয়া হবে, তা নিয়েই ভাবে ও।’’ জ়াহিরের কথা শুনে হেসে গড়িয়ে পড়েন তিনি।

প্রচারানুষ্ঠানে জ়াহির রান্না করেছিলেন অ্যাভোকাডো সুশি। অন্য দিকে ছাতুর পরোটা বানিয়েছিলেন সোনাক্ষী। রান্নাবান্না সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘‘আমার মা সব সময় ভাবতেন যে, বিয়ের পর আমি অসাধারণ রান্না করব। কিন্তু মায়ের স্বপ্নপূরণ করতে পারিনি আমি। আসলে এখন মেয়েদের কর্মজীবনের পাশাপাশি সংসার সামলাতে হয়। আমি সত্যিই ভাগ্যবতী যে আমায় রান্নাবান্নার জন্য কোনও রকম চাপ দেওয়া হয় না। আমার যে দিন ইচ্ছা হবে, আমি সে দিন রান্না করব।’’

Advertisement

সাত বছর সম্পর্কে থাকলেও কখনওই তা প্রকাশ্যে আনেননি সোনাক্ষী এবং জ়াহির। চলতি বছরের ২৩ জুন মুম্বইয়ে নিজেদের বাড়িতে খুব সাদামাঠা ভাবে আইনি মতে বিয়ে করেন তাঁরা। রাতে এক রেস্তরাঁয় ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুবান্ধবদের নিয়ে প্রীতিভোজের আয়োজন করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement