Viral Video

হোটেলের কর্মীকে গ্লাস ছুড়ে মারলেন ক্রেতা, পাল্টা খেলেন চড়ও, ভাইরাল ভিডিয়ো

শুক্রবার ঘটনাটি উত্তরপ্রদেশের বালিয়া এলাকার একটি বেসরকারি হোটেলে ঘটেছে। এক ক্রেতার সঙ্গে সেখানকার এক কর্মীর অশান্তি শুরু হয়। ক্রেতাকে শান্ত করার চেষ্টা করেন অনেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৪:০৮
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

খাওয়াদাওয়া করে হোটেলে ভাল সময় কাটাতে গিয়েছিলেন ক্রেতারা। কিন্তু সেই সময়ই হোটেলের এক কর্মীর সঙ্গে গোল বেধে যায় এক ক্রেতার। অশান্তি থামাতে ক্রেতাকে ঘিরে ধরেন হোটেলে উপস্থিত অন্যরা। কিন্তু রাগ সামলাতে পারেননি ক্রেতা। হোটেলের কর্মীর উদ্দেশে গ্লাস ছুড়ে মারেন তিনি। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

শুক্রবার ঘটনাটি উত্তরপ্রদেশের বালিয়া এলাকার একটি বেসরকারি হোটেলে ঘটেছে। এক ক্রেতার সঙ্গে সেখানকার এক কর্মীর অশান্তি শুরু হয়। ক্রেতাকে শান্ত করার চেষ্টা করেন অনেকে। কিন্তু রাগ নিয়ন্ত্রণে রাখতে না পেরে হোটেলের কর্মীকে লক্ষ করে গ্লাস ছুড়ে মারেন ক্রেতা। তার পরেই ক্রেতার গালে চড় মারতে দেখা যায় এক তরুণকে।

আসলে গ্লাস ছোড়ার সময় আঘাত লেগেছিল সেই তরুণের। ক্রেতার সঙ্গে কথা বলার জন্য এগিয়ে যান তিনি। কিন্তু দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। তখনই ক্রেতাকে চড় মেরে দেন তিনি। ঝগড়া করতে করতে হোটেলের ভিতর থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement