Viral Video

দোকানের প্লাস্টিকে প্রস্রাব, হাত না ধুয়েই বিক্রি করছেন ফল! বিক্রেতার ভাইরাল ভিডিয়োয় হইচই, গ্রেফতার

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ধারে একটি ফলের দোকানের সামনে দাঁড়িয়ে এক বছর কুড়ির তরুণ। তিনি ওই দোকানের মালিক। হঠাৎই দোকানের ফল বিক্রির একটি প্লাস্টিক টেনে নেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৯
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

দোকানে রাখা প্লাস্টিকে প্রস্রাব করে এবং হাত না ধুয়েই আবার ফল বিক্রি করার অভিযোগে গ্রেফতার এক বিক্রেতা। মহারাষ্ট্রের ঠাণের নীলজে এলাকার ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ধারে একটি ফলের দোকানের সামনে দাঁড়িয়ে এক বছর কুড়ির তরুণ। তিনি ওই দোকানের মালিক। হঠাৎই দোকানের ফল বিক্রির একটি প্লাস্টিক টেনে নেন তিনি। রাস্তার উপর আড়াল করে ওই প্লাস্টিকের ভিতরেই প্রস্রাব করতে শুরু করেন তিনি। প্রস্রাব হয়ে গেলে প্লাস্টিকটি আবার দোকানের খুপরিতে ঢুকিয়ে দেন। এর পর হাত না ধুয়েই আবার ফল বিক্রি করতে শুরু করেন। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তা নিয়ে হইচইও শুরু হয়েছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। ভিডিয়োটিকে ঘিরে বিতর্কও তৈরি হয়েছে। কী ভাবে এক জন ফলবিক্রেতা গ্রাহকদের স্বাস্থ্য নিয়ে ছেলেখেলা করতে পারেন? এই প্রশ্ন তুলে সরব হয়েছেন নেটাগরিকদের একাংশ। অনেকে ওই তরুণের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন।

Advertisement

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর অভিযুক্ত তরুণকে রবিবার ডম্বিভালির মানপাদা থানার পুলিশ গ্রেফতার করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্তও শুরু হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement