Viral Video

ভারতে ঘুরতে এসে ‘ইন্ডিয়ান স্ট্রিট মিল্ক’ খেয়ে অসুস্থ ব্রিটেনের নেটপ্রভাবী! কী এমন খেলেন তিনি?

স্যামের অভিযোগ, ওই ভাং অস্বাস্থ্যকর ছিল এবং সেই কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাঁর রক্তবমিও হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৭
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভারতে এসে ভাং মেশানো শরবত খেয়ে অসুস্থ হয়ে পড়লেন ব্রিটেনের জনপ্রিয় নেটপ্রভাবী স্যাম পেপার। অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। হাসপাতালে থেকে ফিরে শারীরিক অসুস্থতার কথা একটি ভিডিয়ো বার্তায় জানান তিনি। এ-ও বলেন, ‘ইন্ডিয়ান স্ট্রিট মিল্ক’ পান করার কারণে তাঁর হজমের সমস্যা তৈরি হয়। স্যাম বর্ণিত ‘ইন্ডিয়ান স্ট্রিট মিল্ক’ আসলে ভাং।

Advertisement

ইনস্টাগ্রাম এবং ইউটিউবে ভিডিয়ো পোস্ট করে স্যাম বলেন, ‘‘আমি ভারতে রাস্তার ধারের দুধ বা ভাং পান করার পর অসুস্থ হয়ে পড়ি। হাসপাতালে ভর্তি হতে হয় আমাকে।’’ স্যামের অভিযোগ, ওই ভাং অস্বাস্থ্যকর ছিল এবং সেই কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাঁর রক্তবমিও হয়। ওই ভিডিয়োয় স্যামকে হোটেলের ঘরে এবং হাসপাতালে শুয়ে ব্যথায় কাতরাতেও দেখা গিয়েছে।

স্যাম ওই ভিডিয়োয় দাবি করেছেন, ভারতীয়েরা বিদেশিদের দিকে ভূত দেখার মতো করে তাকিয়ে থাকেন। তিনি যখন হোটেলে অসুস্থ হয়ে পড়েছিলেন, তখনও অনেকে নিজস্বী তুলতে তাঁর কাছে যাচ্ছিলেন বলেও তিনি দাবি করেছেন। ভিডিয়োর শেষে স্যাম আরও জানিয়েছেন, ভারতে প্রাথমিক চিকিৎসা করালেও উপযুক্ত চিকিৎসার জন্য ব্যাঙ্ককে চলে যান তিনি।

Advertisement

ভিডিয়োটি সমাজমাধ্যমে ইতিমধ্যেই আলোড়ন তৈরি করেছে। দৃষ্টি আকর্ষণ করেছে নেটাগরিকদের। একজন লিখেছেন, “আশা করি কোনও বড় ক্ষতি হয়নি। সত্যিই বাজে খবর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement