Viral Video

প্রসাদ না উচ্ছিষ্ট! ভক্তদের লক্ষ্য করে মিষ্টি ছুড়ে কটাক্ষের শিকার অম্বানী-ঘরনি নীতা

শনিবার সন্ধ্যায় অম্বানীর বাসভবন অ্যান্টিলিয়ায় গণেশ পুজো উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বলিপাড়ার তাবড় তারকারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৩
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

অম্বানীর পরিবারের নবদম্পতির সঙ্গে একই ট্রাকে চেপেছেন মুকেশ অম্বানীর স্ত্রী নীতা। সঙ্গে রয়েছেন তাঁর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর স্ত্রী রাধিকা মার্চেন্ট। বিয়ের পর এই প্রথম একসঙ্গে গণেশ চতুর্থী উৎসব পালন করছেন নবদম্পতি। শনিবার অম্বানীর বাসভবনে গণেশ পুজো হওয়ার পর রবিবার সন্ধ্যায় গণেশের মূর্তি বিসর্জন দিতে বেরিয়েছিল অম্বানী পরিবার। রাস্তায় ভিড় করা ভক্তদের প্রসাদও বিতরণ করছিলেন তাঁরা। প্রসাদ বিতরণ করার ভিডিয়ো (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ছড়িয়ে পড়তেই বিতর্কে জড়িয়ে পড়েন নীতা। নেটাগরিকদের অধিকাংশই মন্তব্য করেন যে, প্রসাদকে উচ্ছিষ্টের মতোই ছুড়ে রাস্তায় ফেলেছেন মুকেশ-পত্নী।

Advertisement

শনিবার সন্ধ্যায় অম্বানীর বাসভবন অ্যান্টিলিয়ায় গণেশ পুজো উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বলিপাড়ার তাবড় তারকারা। পুজোর পর রবিবার সন্ধ্যায় গণেশের মূর্তি বিসর্জন দিতে বেরিয়েছিলেন অম্বানী পরিবারের সদস্যেরা। দু’পাশ খোলা ছোট ট্রাকের মতো একটি গাড়িতে বসেছিলেন অনন্ত এবং রাধিকা। গোলাপি শাড়ি পরে দাঁড়িয়েছিলেন নীতা। সকলের কণ্ঠেই ‘গণপতি বাপ্পা মোরেয়া’ ধ্বনি। রাস্তায় ভিড় করা ভক্তদের প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণও করছেন তাঁরা। কিন্তু নীতাকে দেখা গেল অন্য রূপে।

প্রসাদ সরাসরি ভক্তদের হাতে না দিয়ে, গাড়ির ভিতর দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিচ্ছিলেন নীতা। তার পর দু’হাত জোড় করে সৌজন্যতাও প্রকাশ করছিলেন তিনি। মুকেশের স্ত্রীর এমন আচরণ দেখে এক নেটব্যবহারকারী বলেন, ‘‘আপনি প্রসাদ দিচ্ছেন। কোনও ময়লা নয় যে এ ভাবে ছুড়ে দিতে হবে।’’ আবার এক নেটাগরিকের কথায়, ‘‘আপনারাই তো দেশ চালান। যা মনে হয় তাই করুন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement