Viral News

ডেলিভারি বয়কে অন্য লিফ্‌ট ব্যবহারের নির্দেশ, রাগে নিরাপত্তারক্ষীকে মারধর! প্রকাশ্যে ভিডিয়ো

সেই আবাসনের বাসিন্দারা ওঠানামার জন্য যে লিফ্‌টটি ব্যবহার করতেন, তা ব্যবহার করার অনুমতি ছিল না ডেলিভারি বয়, গৃহসহায়ক এবং অন্য কর্মীদের। সেই অনুযায়ী ডেলিভারি বয়কে সেই ‘সার্ভিস লিফ্‌ট’টি ব্যবহার করতে বলেন নিরাপত্তারক্ষী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বহুতলের একটি ফ্ল্যাটে কিছু জিনিস পৌঁছতে গিয়েছিলেন এক তরুণ ডেলিভারি বয়। কিন্তু তাঁকে বাধা দিলেন বহুতলের নিরাপত্তারক্ষী। বহুতলের বাসিন্দারা যে লিফ্‌ট ব্যবহার করেন, তাতে উঠে পড়েছিলেন ডেলিভারি বয়। সেই লিফ্‌ট থেকে নেমে যাওয়ার নির্দেশ দেন নিরাপত্তারক্ষী। ‘সার্ভিস লিফ্‌ট’-এ চেপে উপরে যেতে বলেন তিনি। তা শুনেই খেপে যান ডেলিভারি বয়। নিরাপত্তারক্ষীর সঙ্গে ঝামেলা শুরু হয় তাঁর। অশান্তির পর সেখান থেকে চলেও যান ডেলিভারি বয়। কিছু ক্ষণ পর চার-পাঁচ জনকে নিয়ে বহুতলে পোঁছন সেই তরুণ। নিরাপত্তারক্ষীকে মারধর করতে শুরু করেন সকলে মিলে। বহুতলের সিসিটিভি ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে। সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে ভিডিয়োটি (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ঘটনাটি শুক্রবার রাত সাড়ে ১০টায় পুণের একটি আবাসনে ঘটেছে। পুলিশ সূত্রে খবর, সেই ফ্ল্যাটের বাসিন্দারা ওঠানামার জন্য যে লিফ্‌টটি ব্যবহার করতেন, তা ব্যবহার করার অনুমতি ছিল না ডেলিভারি বয়, গৃহসহায়ক এবং অন্য কর্মীদের। সেই অনুযায়ী ডেলিভারি বয়কে সেই ‘সার্ভিস লিফ্‌ট’টি ব্যবহার করতে বলেন নিরাপত্তারক্ষী। কিন্তু তা শুনে রেগে গিয়ে নিরাপত্তারক্ষীর সঙ্গে ঝামেলা করতে শুরু করেন ডেলিভারি বয়। পুলিশ সূত্রে খবর, ঝগড়া করে সেখান থেকে চলেও যান ওই তরুণ। কিছু ক্ষণ পর চার-পাঁচ জনকে নিয়ে বহুতলে ফিরে যান তরুণ। নিরাপত্তারক্ষীকে লোহার রড, লাঠি দিয়ে মারধর শুরু করেন তাঁরা। তার পর সেখান থেকে পালিয়েও যান। এই ঘটনায় গুরুতর আহত হন নিরাপত্তারক্ষী। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। ডেলিভারি বয় এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বহুতলের বাসিন্দারা। তদন্তে নেমে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement