Viral Video

কনসার্টে নিকের দিকে তাক করা লেজ়ার, ভয়ে দৌড়ে পালালেন প্রিয়ঙ্কার স্বামী, ভাইরাল ভিডিয়ো

মঞ্চের চারদিকে আধো অন্ধকার। মঞ্চে দাঁড়িয়ে পারফর্ম করছেন নিক, জো এবং কেভিন। হঠাৎ নিকের মুখের উপর এসে পড়ে লেজ়ার রশ্মি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১২:৩০
Share:

(বাঁ দিকে) মঞ্চ ছেড়ে দৌড়ে পালাচ্ছেন নিক জোনাস। নিক জোনাস। (ডান দিকে) ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মঞ্চে পারফর্ম করছিলেন ‘জোনাস ব্রাদার্স’। তিন ভাইয়ের পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন বহু শ্রোতা। মঞ্চে দাঁড়িয়ে গাইছিলেন নিক জোনাস। ছিলেন কেভিন জোনাস এবং জো জোনাস। হঠাৎ নিকের মুখের উপর এসে পড়ল লাল রঙের লেজ়ার রশ্মি। ভয় পেয়ে মঞ্চ ছেড়ে দৌড়ে পালিয়ে গেলেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের স্বামী। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

মঙ্গলবার রাতে প্রাগে একটি কনসার্টের আয়োজন করা হয়েছিল ‘জোনাস ব্রাদার্স’-এর। মঞ্চের চারদিকে আধো অন্ধকার। মঞ্চে দাঁড়িয়ে পারফর্ম করছেন নিক, জো এবং কেভিন। হঠাৎ নিকের মুখের উপর এসে পড়ে লেজ়ার রশ্মি। বিপদের আশঙ্কা করেন তিনি। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীদের হাত দিয়ে বিপদের সাঙ্কেতিক চিহ্ন দেখিয়ে মঞ্চ ছেড়ে দৌড়ে পালিয়ে যান তিনি। মঞ্চে তখনও দাঁড়িয়েছিলেন কেভিন এবং জো। কিছু ক্ষণের জন্য কনসার্ট থেমে যায়।

‘জোনাসডেলিনিউজ়’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, মঞ্চ ছেড়ে দৌড়ে পালিয়ে যাচ্ছেন গায়ক। নিরাপত্তারক্ষীরা পরে খোঁজ নিয়ে জানতে পারেন যে, এক জন শ্রোতা নিকের মুখে সেই লেজ়ার রশ্মি ফেলেছিলেন। ক্ষতি করার কোনও উদ্দেশ্য তাঁর ছিল না। তবে সব জানার পর সেই ব্যক্তিকে অনুষ্ঠানস্থল থেকে সরিয়ে দেওয়া হয়। তার পর আবার নিক মঞ্চে ফিরে এসে গান শুরু করেন।

Advertisement

ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করে নিক জানিয়েছেন যে, সমাজমাধ্যম থেকে তিনি কিছু দিনের জন্য বিরতি নিয়েছিলেন। নিজের সঙ্গে সময় কাটানোর পর আবার তিনি ফিরে এসেছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement