Viral Video

শাহরুখের ছবির গান চালিয়ে বিদেশের রাস্তায় নাচ উর্দিধারী পুলিশের! রইল ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, শাহরুখের ছবি ‘পাঠান’-এর একটি গান চালিয়ে রাস্তায় নাচছেন পুলিশকর্মীরা। তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন অনেকে। ঘটনাটি নিউ জ়িল্যান্ডের অকল্যান্ডের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১২:৩১
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তায় নেমে নাচছে একদল পুলিশ। সেই দলে রয়েছেন চার জন মহিলা এবং এক পুরুষ পুলিশকর্মী। বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের ছবির একটি গানের তালে তাল মিলিয়ে নাচ করছেন সকলে। রাস্তায় তাঁদের ঘিরে দাঁড়িয়েও রয়েছেন অনেকে। পুলিশকর্মীদের নাচ করার দৃশ্য ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়ছেন না অনেকেই। সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘টিমএসআরকেওয়ারিয়র্স’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, শাহরুখের ছবি ‘পাঠান’-এর একটি গান চালিয়ে রাস্তায় নাচ করছেন পুলিশকর্মীরা। তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন অনেকে। ঘটনাটি নিউ জ়িল্যান্ডের অকল্যান্ডের। ওই পুলিশকর্মীরা সেখানেই কাজ করেন। ভিডিয়ো থেকে জানা গিয়েছে, অকল্যান্ডে দীপাবলি উদ্‌যাপন করতেই নাকি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে নিউ জ়িল্যান্ড পুলিশ। সেই উপলক্ষেই রাস্তায় নাচ করছেন পুলিশকর্মীরা।

হিন্দি গানের পাশাপাশি সেখানে বাজানো হয়েছিল পঞ্জাবি গানও। ভাবিক ভট্ট নামে ভারতীয় বংশোদ্ভুত এক নেটপ্রভাবী সেখানে উপস্থিত ছিলেন। তিনি সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে অনুষ্ঠানের এক ঝলক তুলে ধরেন। সেখানে দেখা গিয়েছে, পঞ্জাবি গান চালিয়ে পুলিশকর্মীরা ভাংরাও নেচেছেন। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক লিখেছেন, ‘‘আমার খুব ভাল লাগছে। বিদেশিরা যে ভারতীয় সংস্কৃতিকে এ ভাবে প্রাধান্য দিচ্ছে, তা মন জয় করার মতো বিষয়।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement