Bollywood Gossip

অভিষেকের ‘স্কুলের প্রেমিকা’! ঐশ্বর্যার সংসারে ‘চিড়’ ধরান, নায়িকার নাম জড়ায় ক্রিকেটারের সঙ্গেও

২০১৩ সালে মু্ক্তি পাওয়া ‘দ্য লাঞ্চবক্স’ ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করে নজর কাড়েন নিমরত। তার পর অক্ষয় কুমারের সঙ্গে ‘এয়ারলিফ্‌ট ’ এবং অভিষেক বচ্চনের সঙ্গে ‘দশভি’ ছবিতে অভিনয় করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১০:৪৪
Share:
০১ ১৮

অভিষেক বচ্চনের সঙ্গে নাকি দীর্ঘ দিনের প্রেম। বলি অভিনেতার পাশাপাশি নাম জড়িয়েছিল দক্ষিণের খ্যাতনামী তারকার সঙ্গেও। প্রেমিকের তালিকা থেকে বাদ পড়েননি প্রাক্তন ভারতীয় ক্রিকেটারও। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে ফের চর্চায় এসেছেন নিমরত কউর।

০২ ১৮

১৯৮২ সালের মার্চ মাসে রাজস্থানের এক শিখ পরিবারে জন্ম নিমরতের। তাঁর বাবা ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত ছিলেন। দিল্লির স্কুল এবং কলেজ থেকে পড়াশোনা করার পর মুম্বই চলে যান নিমরত।

Advertisement
০৩ ১৮

মুম্বইয়ে যাওয়ার পর মডেল হিসাবে কেরিয়ার শুরু করেন নিমরত। মডেলিংয়ের পাশাপাশি থিয়েটারেও অভিনয় করেন তিনি।

০৪ ১৮

কুমার শানু এবং শ্রেয়া ঘোষালের মতো সঙ্গীতশিল্পীদের মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করতে দেখা গিয়েছে নিমরতকে। নামী সংস্থার একাধিক বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি।

০৫ ১৮

২০০৬ সালে ‘ওয়ান নাইট উইথ দ্য কিং’ নামের একটি ইংরেজি ছবিতে ছোট চরিত্রে অভিনয়ের সুযোগ পান নিমরত। ২০১২ সালে অনুরাগ কাশ্যপের প্রযোজনায় ‘পেডলার্স’ নামের হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। কান চলচ্চিত্র উৎসবে এই ছবি প্রদর্শনের পর বহুল প্রশংসা পান নিমরত।

০৬ ১৮

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘লভ শভ তে চিকেন খুরানা’ নামের একটি হিন্দি ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেন নিমরত। ২০১৩ সালের মাঝামাঝি সময়ে চকোলেটের এক খ্যাতনামী সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

০৭ ১৮

২০১৩ সালে মু্ক্তি পাওয়া ‘দ্য লাঞ্চবক্স’ ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করে নজর কাড়েন নিমরত। তার পর অক্ষয় কুমারের সঙ্গে ‘এয়ারলিফ্‌ট’ এবং অভিষেক বচ্চনের সঙ্গে ‘দশভি’ ছবিতে অভিনয় করেন তিনি।

০৮ ১৮

২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘সজিনী শিন্ডে কা ভাইরাল ভিডিয়ো’ ছবিতে ইনস্পেক্টরের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়োন নিমরত। বড় পর্দার পাশাপাশি ‘লভ শট্‌স’, ‘দ্য টেস্ট কেস’ এবং ‘স্কুল অফ লায়েজ়’ নামের ওয়েব সিরিজ়ে অভিনয় করেন তিনি।

০৯ ১৮

২০১৮ সাল নাগাদ ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর সঙ্গে নাম জড়িয়ে পড়েছিল নিমরতের। মুম্বই মিরর সূত্রে খবর, রবির সঙ্গে নাকি দু’বছরেরও বেশি সময় সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

১০ ১৮

রবির সঙ্গে নিমরতের আলাপ হয়েছিল গাড়ি উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে। নিমরত পরে সমাজমাধ্যমে শাস্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকার করেন। এই প্রসঙ্গে অসন্তোষও প্রকাশ করেন তিনি।

১১ ১৮

নিমরতের সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়ে পড়ায় সমাজমাধ্যমে বিদ্রুপের মুখে পড়েছিলেন রবি। অবশ্য মুম্বইয়ের এক দৈনিকে নিমরতের সঙ্গে সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ রটনা বলে দাবি করেন রবি।

১২ ১৮

কানাঘুষো শোনা যায়, দক্ষিণের জনপ্রিয় তারকা এবং ‘বাহুবলী’র অভিনেতা রানা দগ্গুবতীর সঙ্গেও নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নিমরত। কিন্তু এই প্রসঙ্গে কোনও তারকাই মুখ খোলেননি।

১৩ ১৮

বলিপাড়ার অন্দরমহলে কান পাতলে শোনা যায়, বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয়ের সঙ্গেও নাকি সম্পর্ক ছিল নিমরতের। তবে বলিউডের অধিকাংশ সদস্যই এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

১৪ ১৮

বলিপাড়ার একাংশের দাবি, ‘দশভি’ ছবির শুটিংয়ের সময় নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন নিমরত। দু’জনে নাকি প্রেমের সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন। নিমরতের কারণেই নাকি অভিষেকের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের সংসারে চিড় ধরে।

১৫ ১৮

বলিউডের গুঞ্জন, পরে নিজের ভুল বুঝতে পেরে নাকি নিমরতের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছিলেন অভিষেক। কিন্তু ঐশ্বর্যার সঙ্গে তাঁর দূরত্ব মেটেনি।

১৬ ১৮

এক সাক্ষাৎকারে নিমরতের সামনেই ঐশ্বর্যার প্রশংসা করেছিলেন অভিষেক। তিনি জানিয়েছিলেন, ঐশ্বর্যাকে সব রকম কঠিন পরিস্থিতিতে পাশে পেয়েছেন। ঐশ্বর্যাকে স্ত্রী হিসাবে পেয়ে নিজেকে ভাগ্যবানও বলেছেন তিনি।

১৭ ১৮

অন্য দিকে, অভিষেকের সঙ্গে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের স্কুলজীবনের প্রেম নিয়ে আলোচনা করেছিলেন নিমরত। তিনি বলেছিলেন, ‘‘আমি স্কুলে যার সঙ্গে প্রেম করতাম সে পড়াশোনায় খুব ভাল ছিল। লাজুক স্বভাবের ছিল। রসায়ন বিষয় নিয়ে পড়াশোনার সময় আমায় সাহায্য করেছিল।’’

১৮ ১৮

নিমরতের কথা শুনে অভিষেক পাল্টা প্রশ্ন করেছিলেন, ‘‘তিনি কি তোমার রসায়ন শিক্ষক ছিলেন?’’ নিমরত জবাবে বলেছিলেন, ‘‘না ও আমার শিক্ষক ছিল না। কিন্তু আমি ওর সম্পর্কে বেশি কিছু বলতে পারব না। এখন ও বিবাহিত। সন্তানও রয়েছে। কিছু বললে অকারণে অশান্তি বাধবে।’’ নিমরতের পড়াশোনা দিল্লিতে। অভিষেকও তাঁর স্কুলজীবনের কিছুটা সময় দিল্লিতে কাটিয়েছেন। যদিও তাঁরা একই স্কুলে পড়াশোনা করেননি। তবে বলিপাড়ার একাংশের জল্পনা, নিমরত নাকি অভিষেকের ‘স্কুলের প্রেমিকা’। তবে এই দাবি উড়িয়ে দিয়েছেন অনেকেই। বলিপাড়ার গুঞ্জন, ‘দশভি’র সেট থেকেই তাঁদের প্রেম।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement