Viral News

গোপন তাইল্যান্ড সফরের কথা ফাঁস না হয়ে যায়, ভয়ে পাসপোর্টের পাতা ছিঁড়লেন কলেজছাত্র! তার পর...

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ধৃত তরুণ মহারাষ্ট্রের ওরলির একটি কলেজের ‘ফ্যাশন মার্চেন্ডাইজ়িং’-এর ছাত্র। নাম এসএস ঘাটোল। বৃহস্পতিবার ইন্টার্নশিপ করার জন্য মুম্বই থেকে সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৬:৩৯
Share:

—প্রতীকী ছবি।

তাইল্যান্ডের সফরের কথা লুকোতে ছিঁড়ে ফেলেছিলেন পাসপোর্টের চারটি পাতা। ধরা পড়তেই মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার হলেন কলেজের প্রথম বর্ষের পড়ুয়া। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ধৃত তরুণ মহারাষ্ট্রের ওরলির একটি কলেজের ‘ফ্যাশন মার্চেন্ডাইজ়িং’-এর ছাত্র। নাম এসএস ঘাটোল। ইন্টার্নশিপ করার জন্য বৃহস্পতিবার মুম্বই থেকে সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বিমানে চড়়ার আগে অভিবাসন কর্মীরা তাঁর পাসপোর্ট খতিয়ে দেখেন। তখনই দেখা যায়, পাসপোর্টের চারটি পৃষ্ঠা ছেঁড়া। এর পরেই তাঁকে গ্রেফতার করা হয়।

Advertisement

সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, তদন্ত চলাকালীন অভিবাসন দফতরের কর্মীরা জানতে পেরেছেন, গত ১১ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি কলেজের পরীক্ষা ফাঁকি দিয়ে তাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন ওই তরুণ। কিন্তু কলেজে জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার কারণে তিনি পরীক্ষা দিতে পারছেন না। যাতে ধরা না পড়েন, সেই কারণে নাকি পাসপোর্টের চারটি পাতা তিনি ছিঁড়ে ফেলেছিলেন।

সহকারী অভিবাসন কর্তা সুজিত পাটিল জানিয়েছেন, কলেজের তরফে ইন্টার্নশিপের জন্য সিঙ্গাপুর পাঠানো হচ্ছিল ওই তরুণকে। তখনই কলেজের কাছে ‘গোপন সফরের’ কথা ফাঁস হয়ে যাবে ভেবে ভয় পেয়ে যান তিনি। আর সে কারণেই তিনি পাসপোর্টের ওই পাতাগুলি ছিঁড়ে ফেলার সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন সুজিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement