Viral Video

মালাবদল করে স্বামীর পা ছুঁতেই অগ্নিশর্মা পাত্রীর মা! ব্যাট দিয়ে মারলেন মেয়ের পিঠে, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সবার সামনে মালাবদল করছেন দুই তরুণ-তরুণী। তবে তাঁদের গায়ে বিয়ের সাজ নেই। সাধারণ পোশাকেই মালাবদল করছেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১১:২৬
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

জনসমক্ষে মালাবদল করছিলেন পাত্র-পাত্রী। সেই দৃশ্য সহ্য করতে পারলেন না পাত্রীর মা। এর পর কন্যা হবু স্বামীর পা ছুঁয়ে প্রণাম করতেই ধৈর্যের বাঁধ ভাঙল তাঁর। ব্যাট হাতে তেড়ে এসে মেয়ের পিঠে এক বাড়ি বসালেন তিনি। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। (যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি কবে এবং কোথায় ঘটেছে তা-ও ভিডিয়োটি থেকে স্পষ্ট নয়।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, সবার সামনে মালাবদল করছেন দুই তরুণ-তরুণী। তবে তাঁদের গায়ে বিয়ের সাজ নেই। সাধারণ পোশাকেই মালাবদল করছেন তাঁরা। তাঁদের ঘিরে দাঁড়িয়ে অনেকে। সকলেই সাধারণ পোশাক পরে রয়েছেন। কিছুটা দূরে তরুণীর মা দাঁড়িয়ে। তাঁর হাতে একটি ব্যাট। মালাবদল করার পর তরুণী, তরুণের পায়ে হাত দিয়ে প্রণাম করতে যেতেই তেড়ে আসেন মা। ব্যাট দিয়ে সজোরে মারেন মেয়েকে। এক জন বাধা দিতে এলে তাঁর দিকেও তেড়ে যান। তবে এর পর উপস্থিত কয়েক জনের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

কেন এমন ঘটনা ঘটেছে, তা পরিষ্কার না হলেও নেটাগরিকদের একাংশের দাবি, ওই তরুণ-তরুণী প্রেম করছেন জেনে তাঁদের বিয়ে দিয়ে দেওয়া হচ্ছিল। কিন্তু এই বিয়েতে সায় ছিল না তরুণীর পরিবারের। আর সে কারণেই এমনটা ঘটেছে।

Advertisement

‘ঘর কে কলেশ’ নামের এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু বার দেখা হয়েছে। অনেকে অনেক মজার মন্তব্যও করেছেন ভিডিয়োটি দেখে। অনেকে আবার তরুণ-তরুণীর বিয়ে নিয়ে উদ্বেগও প্রকাশ করেছেন। এক নেটাগরিক লিখেছেন, “মহিলা ক্রিকেট দলে এই মহিলাকে পাঠালে আমরা সব ম্যাচ জিততাম। সোজা কভার ড্রাইভ মেরে জিতিয়ে দিতেন।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement