viral video of bear and man

সামনে ভালুক, পিছনে নিরেট দেওয়াল, গুহায় আটকে তরুণ! কী ঘটল তার পর

ভিডিয়োয় দেখা গিয়েছে একটি বড়সড় ভালুকের খপ্পরে পড়ে একটি গুহায় ঢুকে বসে থাকেন এক ব্যক্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪২
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

ভালুকের হাত থেকে বাঁচতে আশ্রয় নিয়েছিলেন এক গুহায়। মানুষের গায়ের গন্ধ পেয়ে পিছু নিল সেই ভালুক। শেষমেশ ভালুক বাবাজি থানা গাড়ল গুহার সামনেই। সম্প্রতি এক ভাইরাল হওয়া এক ভিডিয়োয় দেখা গিয়েছে একটি বড়সড় ভালুকের খপ্পরে পড়ে একটি গুহায় ঢুকে বসে থাকেন এক ব্যক্তি। রেডিটে পোস্ট হওয়া ওই ভিডিয়োটি বেশ নজর কেড়েছে সমাজমাধ্যমে। সকলেই জানতে উদ্‌গ্রীব হয়ে ছিলেন কী পরিণতি হল গুহায় আটকে যাওয়া যুবকের। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, ভালুকটি গুহামুখে খানিকক্ষণ অপেক্ষা করার পর সেখানে ঢোকার চেষ্টা করছে বন্যপ্রাণীটি। যা দেখে আঁতকে উঠছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। তবে শেষমেশ গুহা থেকে বেরিয়ে আসে সেটি। এর পর ওই যুবক গুহা থেকে বেরিয়ে আসার পর ঘটল আজব ঘটনা। আক্রমণ করা তো দূরে থাক, ওই ব্যক্তির গায়ে আঁচড় পর্যন্ত কাটেনি হিংস্র প্রাণীটি। এমনকি ওই ব্যক্তির গায়ের কাছে এসে ক্যামেরায় মুখ দেখাতে চলে আসে ভালুকটি। ভিডিয়ো দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সমাজমাধ্যমে। অনেকেই মনে করছেন ভালুকটি বন্য নয়। বরং ওই ব্যক্তির সঙ্গেই থাকে এটি। একজন সমাজমাধ্যম ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘‘ভালুকটি একদমই ক্ষুধার্ত ছিল না, বরং ক্যামেরার সামনে আসার জন্যই বেশি ব্যস্ত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement